ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজনীতি হতে হবে মানুষের কল্যাণের জন্য : স্বেচ্ছাসেবক লীগ সভাপতি

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৯ পিএম

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, হোমনার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার প্রার্থী অ্যাডভোকেট নজরুল ইসলামকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড গণমানুষের সামনে তুলে ধরতে হবে। অসহায়, দুস্থ মানুষের সেবায় কাজ করতে হবে। রাজনীতি হতে হবে মানুষের কল্যাণের জন্য। করোনা মহামারির সংকটময় মুহূর্তে আমরাই সাহস করে প্রথমে মাঠে নেমেছি। অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। দুর্যোগ, বন্যা ও জনগণের নানান বিপদে কিভাবে সাহায্য সহযোগিতা করতে হয় দেশরত্ন জননেত্রী হাসিনা তা আমাদেরকে হাতে ধরে শিখিয়েছেন।

কুমিল্লার হোমনা উপজেলায় কর্মীসভা ও পৌর নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর পক্ষে বৃহস্পতিবার রাতে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ এবং অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড.আহসানুল আলম সরকার কিশোরের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল,সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক ডাঃ আসাদুজ্জামান খান রিন্টু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ আবু তাহের, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট জাহিদুল আলম জাহিদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাষ্টার, ডাঃ রাজীব কুমার সাহা প্রমুখ নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন