শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে গত বৃহস্পতিবার রাতে খিলগাঁওয়ে তেলের লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নাফিউল ইসলাম নাফিজ নিহত হন। নাফিজের গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলায়। তার বাবার নাম এস এম কবীর উদ্দিন। বর্তমানে ৮২ দক্ষিণ বনশ্রী এলাকায় বড় ভাইয়ের সাথে থাকতো সে। নাফিজ বনশ্রী মডেল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

নাফিজের ভাই শুভ জানান, মোটরসাইকেলের তেল নিতে নাফিজকে নিয়ে সাজ্জাদ খিলগাঁওয়ের ত্রিমোহনী ব্রিজ সংলগ্ন তেলের পাম্পে যান তারা। সেখান থেকে ফেরার পথে পাম্পের সামনে একটি তেলের লরি ঘোরানোর সময় তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়ে যান। সাজ্জাদ কিছুটা আঘাত পেলেও নাফিজ গুরুতর আহত হয়। নাফিজকে দ্রæত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন। এদিকে, গতকাল সকালে হাজারীবাগে পারিবারিক কলহে স্বামীর সাথে অভিমানে সুমাইয়া আক্তার মিম নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মিম পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মো. জাফরের মেয়ে। স্বামী ফার্মেসি দোকানের কর্মচারী মো. ইয়াসিনের সঙ্গে বারৈইখালি ডেন্টাল রোডের একটি সেমিপাকা বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

ইয়াসিন জানান, দুই বছর আগে তাদের বিয়ে হয়। তাদের কোনো সন্তান নেই। গতকাল সকালে বাসা থেকে কাজে যাবেন তখন মিমের ফোনে একটি কল আসে। তিনি তার মোবাইল নিয়ে সেই নম্বরটি দেখলে বুঝতে পারেন যে, মিমের সঙ্গে বিয়ের আগে যে ছেলের সম্পর্ক ছিল নম্বরটি তার। এ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তিনি বাথরুমে ঢুকলে রুমের দরজা বন্ধ করে দেন মিম। পরে অনেক ডাকাডাকি করেও মিম দরজা না খোলায় জানালার গ্লাস ভেঙে ভেতরে ঢুকে দেখতে পান মিম ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। এ অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন