শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার শহরকে সুন্দর করে সাজাতে হবে- সচিব হেলাল উদ্দিন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৩ এএম

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহমদ বলেছেন, কক্সবাজার শহর আমার শহর। এই শহরটাকে আরো সুন্দর করে সাজাতে হবে। প্রতি সপ্তাহে এখানে অনেক পর্যটক আসে। এখানে রাস্তাঘাট কিভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা যায়, কিভাবে ময়লা-আবর্জনা ডিসপোজ করা যায় সে বিষয়ে আমরা কাজ করছি। আমরা আশা করি, আগামী ৬ মাসের মধ্যে কাজগুলো দৃশ্যমান হবে। এই শহরের রাস্তাঘাট পরিষ্কার-পরিচ্ছন্ন হবে।

শুক্রবার (৫ফেব্রুয়ারী) বিকেলে কক্সবাজার প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরি কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অভিষেক অনুষ্ঠানের শুরুতে প্রধান অথিতি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরন করে নেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাবের মৃত্যুবরনকারী সদস্যদের স্মরণ করা হয়। পরে নবনির্বাচিত কার্যকরি কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধান অতিথি।

বাংলাদেশ টেলিভিশনের কক্সবাজার সংবাদ প্রতিনিধি ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।

অনুষ্ঠানে শারিরীক অসুস্থতার কারণে উপস্থিত হতে না পারলেও কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম মুঠোফোনে সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা পর্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

জেলা প্রশাসক বলেন, ‘আমাদের ভাল কাজের চালিকাশক্তি সাংবাদিকরা। তারা আমাদের পথ দেখান, ভালো কাজে উৎসাহী করেন। অসঙ্গতিগুলো দেখিয়ে দেন।’

সভাপতির বক্তব্যে মো. আবু তাহের বলেন, এই প্রেসক্লাব শুধু কক্সবাজারের সাংবাদিকদের দ্বিতীয় বাড়ি নয়। এটা কক্সবাজারের জনগনের সম্পদ। এই ভবনটিকে আরও আধুনিকভাবে গড়ে তুলতে চাই। এ জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রয়োজন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আতাহার ইকবাল,
সাবেক সভাপতি মাহবুবর রহমান প্রমুখ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শ্রাবস্তী রায়সহ প্রেসক্লাবের সদস্য ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন