শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্রিকেটের মাঠে একসঙ্গে শাহরুখ-সুনীল পুত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২৬ এএম

বলিউড সুপারস্টার শাহরুখ খান পুত্র আরিয়ান খান এবং অভিনেতা সুনীল শেট্টির ছেলে অহন শেট্টির বন্ধুত্ব কারো অজানা নয়। দুজনকে একসঙ্গে প্রায়ই ক্যামেরাবন্দি হতে দেখা যায়। সম্প্রতি দুজনকে একসঙ্গে দেখা গেল ক্রিকেটের মাঠে। হাতে ব্যাট-বল নিয়ে ক্রিকেট খেলতে ব্যস্ত দুজনই।

মুম্বাইয়ের এক মাঠে দেখা মেলে দুজনের। আরিয়ান একেবারে 'বোলার'-এর ভঙ্গিমায় দাঁড়িয়ে। আবার এক ছবিতে রান আপ নেওয়ার জন্য তৈরি। পরনে হাফ হাতা কালো টিশার্ট আর তার নিচে ফুলহাতা সাদা ইনার। ব্ল্যাক প্যান্ট, পায়ে কমলা স্নিকার। অন্যদিকে আহান পরে রয়েছেন সাদা ফুল হাতা টিশার্ট এবং ব্ল্যাক লেগিংস। পায়ে সাদা স্নিকার্স। আরেক ছবিতে আরিয়ানকে দেখা যাচ্ছে তিনি ফিল্ডিং সাজাচ্ছেন।

শাহরুখ খান এবং গৌরি খানের বড় ছেলে আরিয়ান খান। ক্রিকেটের মাঠে। সামাজিক মাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যাও প্রচুর। আরিয়ান ক্যালিফোর্নিয়ার কলেজে ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করছেন। আর আহান শেট্টি মিলন লুথারিয়ার পরবর্তী তেলগু রিমেক ছবি 'আর এক্স ১০০'তে ডেবিউ করতে চলেছেন। বিপরীতে থাকবেন অভিনেত্রী তারা সুতারিয়া।

সুনাল শেট্টি ও মানা শেট্টির ছেলে অহন শেট্টি। বলিউডে ডেবিউ করতে চলেছেন সুনীল পুত্রেও। ছবির নাম ‘তাড়াপ’। তার বিপরীতে দেখা যাবে তারা সুটিয়াকে।

অন্যদিকে স্টারকিডদের দুই পিতা মানে শাহরুখ খান এবং সুনীল শেট্টি দুজনেই শুটিংয়ে ব্যস্ত। বক্সঅফিসে 'জিরো'র ভরাডুবির পর শাহরুখ আবার 'পাঠান' ছবির হাত ধরে ফিরতে চলেছেন পর্দায়। ছবিতে থাকবেন জন আব্রহাম এবং দীপিকা পাড়ুকোন

সুনীল শেট্টিকে দেখা যাবেব সঞ্জয় গুপ্তার গ্যাংস্টার ছবি 'মুম্বই সাগা'তে। অনসম্বল কাস্টিং এ ছবিতে রয়েছে ইমরান হাশমি, জন আব্রাহাম, কাজল আগরওয়াল, প্রতীক বব্বর এবং রোহিত রায়।

প্রায়সই বলিউডে সেলিব্রিটিদের দেখা গিয়েছে ফ্রেন্ডলি ম্যাচে একসঙ্গে খেলতে দেখা গিয়েছে। রণবীর কাপুর, অভিষেক বচ্চন, সানি দেওলের ছেলে করণকে বহুবার দেখা গিয়েছে মাঠে, পায়ে ছিল ফুটবল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন