মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, কারখানা মালিক গ্রেপ্তার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪৪ পিএম

ঢাকার সাভারে এক নারী শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে মোঃ কাইয়ুম নামে এক গার্মেন্টস মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার তাকে ধর্ষন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এর আগে এক নারী শ্রমিক তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত কাইয়ুম (৪২) বগুড়া জেলার সারিয়াকান্দি থানার পার দেবুডাঙ্গা গ্রামের মৃত দৌলত জামান সরকারের ছেলে। সে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লায় অবস্থিত বাংলার মার্ট এ্যাপারেলস এন্ড প্রিন্টিং কারখানার অংশীদারী মালিক।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ তাহমুদুল ইসলাম বলেন, ছায়াবিথী মহল্লার বাংলার মার্ট এ্যাপারেলস এন্ড প্রিন্টিং কারখানার ১৭বছর বয়সী এক নারী শ্রমিককে দুই মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করে আসছিলো কারখানার অংশীদারী মালিক মোঃ কাইয়ুম।
একপর্যায়ে ওই নারী অন্তঃসত্বা হয়ে পড়লে তাকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে। কিন্তু লম্পট মালিক তার কথায় কান না দিয়ে বিভিন্নভাবে গড়িমসি শুরু করলে বাধ্য হয়ে শুক্রবার রাতে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ওই শ্রমিক।
তিনি আরও জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে গার্মেন্টস মালিক কাইয়ুমকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ধর্ষনের কথা শিকার করায় শনিবার দুপুরে নারী ও শিশু নির্যতন দমন আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
এছাড়া ধর্ষনের শিকার অন্তঃসত্বা নারী শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন