বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কলকাতার ভক্তদের কাছে জয়ার আহ্বান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৩১ পিএম

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার সুদীর্ঘ ক্যারিয়ারে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘দেবী’ ছবিটি অন্যতম। গত কয়েক বছর ধরেই কলকাতার সিনেমায় নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি কলকাতার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে ‘দেবী’ ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী।

শনিবার (৬ ফেব্রুয়ারী) রাতে সোশ্যাল মিডিয়ায় জয়া লিখেছেন, ‘দেবী মুক্তির পর কলকাতায় যারা আমার কাজ ভালোবাসেন তারা দেবী দেখার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন। অজস্র মেসেজ, সোশ্যাল মিডিয়াতে আমি পেয়েছি। পোস্টগুলোতে অনেকেই লিখেছেন যে কবে আমার প্রযোজিত প্রথম ছবিটি আপনারা দেখতে পাবেন। আমি সত্যি অত্যন্ত দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী যে আমি এখনো এই ছবিটি আপনাদের সামনে আমি নিয়ে আসতে পারিনি। কিন্তু আগামীকাল (রবিবার) এই ছবিটি প্রদর্শনের একটি সুযোগ আমি পেয়েছি। ঠিক দুপুর ৪:৪৫ মিনিট-এ নন্দন ২-এ তৃতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে। আপনারা সপরিবারে অবশ্যই আসুন, দেবী উপভোগ করুন এবং আমাকে অবশ্যই জানাবেন দেবী আপনাদের কেমন লাগলো। রবিবার ঠিক বিকেল ৪:৪৫ মিনিটে নন্দন-২ এ।

এদিকে বাংলা ওটিটি প্ল্যাটফরম হিপ্পিক্স এ আসতে চলেছে জয়া আহসানের ‘চালচিত্র’ শিরোনামের ওয়েব সিরিজ। এই সিরিজেই অভিনয় করবেন অভিনেত্রী। পঞ্চাশের মন্বন্তরের প্রেক্ষাপটে লেখা বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের কাহিনী ‘বিপদ’ অবলম্বনে এই ‘চালচিত্র’ সিরিজটি নির্মাণ হচ্ছে। এটি পরিচালনা করছেন চিত্রভানু বসু। এই গল্পে প্রধান চরিত্র হাজু নামের একটি মেয়ে, যে খিদের জ্বালায় খাবার চুরি করতে থাকে। এই ভূমিকাতেই দেখা যাবে জয়াকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন