শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান ৩ গুড় ব্যবসায়ীর জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৯ পিএম

নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে ৩ ভেজাল গুড় ব্যবসায়ীর এক লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে উপজেলার ওয়ালিয়া ও পার্শ্ববর্তী আটঘরিয়া এলাকায় অভিযান চালায় সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল। অভিযানে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ভেজাল গুড় ব্যবসায়ী ওয়ালিয়া গ্রামের মৃত সমসের আলীর ছেলে আয়ুব আলী (৩৬), আব্দুল জব্বার এর স্ত্রী জলি বেগম (৩০) ও পার্শ্ববর্তী আটঘরি গ্রামের নাসির উদ্দিন এর ছেলে আমজাদ হোসেন কে আটক করে। এসময় ৫ হাজার কেজি ভেজাল গুড়, হাইড্রোজ, টেক্সটাইল রং, ডালডা, ও ১ হাজার কেজি চিনি জব্দ করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মি আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃত আয়ুব আলী ও জলি বেগম কে ৫০ হাজার করে এক লক্ষ টাকা ও আমজাদ হোসেন কে ২০ হাজার টাকা সর্বমোট ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করেন। এসময় ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ৫ হাজার কেজি গুড়, হাইড্রোজ, টেক্সটাইল রং, ডালডা, ধ্বংস করা হয়েছে এবং চিনি নিলামের মাধ্যমে বিক্রয় করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মি আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে জানান, ‘ভেজাল খাদ্য উৎপাদন ও বিক্রয় বন্ধে এই ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন