বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গ্রেফতার ২, লাঠি রশি উদ্ধার

কলাপাড়ায় যুবককে গাছে বেঁধে নির্যাতন

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুয়াকাটায় এক যুবককে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় ইউসুফ ও ইলিয়াস নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মহিপুর থানা পুলিশ গত রোববার রাতে ও গতকাল দিনভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। আটককৃতদের তথ্যনুযায়ী কুয়াকাটা পৌরসভার মোথাউপাড়ার ঘটনার স্থান থেকে নির্যাতনে ব্যবহৃত লাঠি ও রশি উদ্ধার করেছে। এসময় একটি রাখাইন পাড়া থেকে দেশিয় মদ ও মদ তৈরির সরঞ্জম জব্দ করা হয়। তবে ঘটনার চারদিনেও নির্যাতনের শিকার রায়হানকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে রায়হান পার্শ্ববর্তী উপজেলা তালতলী এলাকায় তার শ্বশুর বাড়ির উদ্দেশে রওয়ান দেয়। পরের দিন শুক্রবার বিকেলে ফেসবুকে ভাইরাল হওয়া নির্যাতনের ভিডিও দেখে নিজ পুত্রকে সনাক্ত করেন পিতা আবুল কাশেম। এ ঘটনায় গত রোবরার রাতে ৯ জনের নাম উল্লেখসহ ও ৪ জনকে অজ্ঞাত আসামি করে মহিপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন তিনি। পুলিশ ওই রাতেই ইউসুফ নামের এক যুবককে আটক করে। তার তথ্যের ভিক্তিতে গতকাল দিনভর অভিযান চালিয়ে ইলিয়াস নামে আরো এক যুবককে গ্রেফতার করেন। এসময় ঘটনাস্থল থেকে নির্যাতনে ব্যবহৃত লাঠি ও রশি উদ্ধার করা হয়। নির্যাতনের শিকার ও নিখোঁজ ওই যুবকের বাড়ি মহিপুর বন্দরে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
মহিপুর থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, আটককৃত ইলিয়াসের তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে আলামত উদ্ধার করা হয়েছে। পাশের একটি রাখাইন পাড়া থেকে দেশি মদ তৈরির উপকরনসহ জব্দ করা হয়েছে। নিখোঁজ যুবককে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজের পিতা আবুল কাশেম এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখসহ ৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। দু’জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন