শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভালোবাসা দিবসে জোভান-ইভানার ‘ব্রাদার্স ৩’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ২:৫১ পিএম

আসছে ভালোবাসা দিবসে ‘ব্রাদার্স ৩’ নিয়ে আসছেন জনপ্রিয় নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। জোভান-শাওন ছাড়াও মনিরা মিঠু ও ইভানাকে নিয়ে ইতোমধ্যেই শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা নিজেই ।

‘ব্রাদার্স’ দিয়েই জোভান-শাওনকে অভিনেতা হিসেবে প্রথম আবিষ্কার করেন বান্নাহ। তারা যে খুব ভালো অভিনেতা এবং বহুদূর যেতে পারবে তখনই প্রথম অনুধাবন করেন পরিচালক। প্রথম বাদার্স-এ মনিরা মিঠু ও নাদিয়া মিম ছিলেন। দ্বিতীয় বারে ছিলেন আনিকা কবির শখ এবং বাদার্স ৩-এ আছেন পারসা ইভানা, সঙ্গে মনিরা মিঠু। ‘ব্রাদার্স’ প্রজেক্টে ভাইয়ের সঙ্গে ভাইয়ের সম্পর্ক দেখানো হয়। পরিচালক বলেন, আমরা তিন ভাই। কোনো বোন নেই। কাজটি করতে গিয়ে আমি নিজের ভাইদের কথা ভাবি। তাদের প্রতি ইমোশন কাজ করে।

উল্লেখ্য মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় ‘ব্রাদার্স’ ও ‘ব্রাদার্স ২’ নাটক দুটি ২০১৫ ও ২০১৮ সালে প্রচারিত হয়েছিল ঈদুল আযহায়। জোভান ও শাওনকে নিয়ে ‘বাদার্স’ এর মাধ্যমে প্রথম প্যাকেজ নাটক নির্মাণ করেছিলেন বান্নাহ। ভাইদের গল্প ও দুই নাটকের সাফল্য দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়।

পরিচালক মনে করেন, শুটিং শেষ হয়েছে, তাই বিশ্বাস করি ‘ব্রাদার্স ৩’ অনেক বেশি ভালো হবে। তবে ব্রাদার্স ৩ কোনো ভাবেই সিকুয়্যাল নয় বলে জানালেন এই নির্মাতা। তিনি বলেন, নামটাই সিক্যুয়াল গল্পে কোনো মিল নেই।

মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় ‘ব্রাদার্স ৩’ ছাড়াও তাহসান-নুসরাত ইমরোজ তিশার ‘হাফ হানিমুন’, ‘বদমাশ পোলাপান ২’ (সিরিয়াল), ‘সি ফর কোচিং’, ‘ছোটবেলার প্রেম’, শামীম হাসান সরকারে ‘বেয়াদ্দপ’, মিশু সাব্বিরকে নিয়ে ‘দ্য বেগার’ নাটকগুলো ভালোবাসা দিবসে প্রচার হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন