বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের কাঁচপুর হতে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার, ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০২ পিএম

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গতকাল রাত সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর এলাকায় র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহের দায়ে মোছাঃ রোকসানা (৪১) নামক ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন সেনপাড়া এলাকার মোঃ ইসরাফিল এর স্ত্রী। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার ব্যবসা চালিয়ে আসছে। উল্লিখিত আসামী বিভিন্ন কৌশলে কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন