শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়াকে মুক্ত করতে সব ব্যারিকেড ভাঙতে হবে: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৫ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। আমাদের এখন একটাই দায়িত্ব, সব ব্যারিকেড ভেঙে তাকে মুক্ত করতে হবে। মোমবাতি প্রজ্বলন কর্মসূচির মাধ্যমে আমাদের আন্দোলন শুরু হলো।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে এক মোমবাতি প্রজ্বলন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়ার কারাবরণের তৃতীয় বর্ষপূর্তিতে তার সাজা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এই কর্মসূচি পালিত হয়।

রিজভী বলেন, বেগম খালেদা জিয়া বাইরে থাকলে এই সরকার দিনের ভোট রাতে করতে পারত না, অবৈধ ভোট করতে পারত না। এজন্যই বেগম জিয়াকে বন্দি করে রাখা হয়েছে।

বিএনপির মীর সরফত আলী সপুর সভাপতিত্বে এবং নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব-উন-নবী খান সোহেল, ডা. রফিকুল ইসলাম, আজিজুল বারী হেলাল, আব্দুস সালাম আজাদ, শ্রমিক দলের আনোয়ার হোসাইন, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভুইয়া জুয়েল, রফিক হাওলাদার, কাজী ইফতেখায়রুজ্জামান শিমুল, মৎস্যজীবী দলের আব্দুর রহিম, ছাত্রদলের ফজলুর রহমান খোকন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন