ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে মাদক কারবারির ১৫ বছরের কারাদণ্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০৩ পিএম

বেগমগঞ্জ উপজেলায় মাদক মামলায় নেয়ামত উল্যাহ নামের এক মাদক ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

বুধবার দুপুরে জেলা জজ আদালতের বিজ্ঞ বিচারক সালেহ উদ্দিন আহমদ এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামী নেয়ামত উল্যা বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

আদালত সূত্রে জানা যায়, গত ২০১৮ সালের ২৬ নভেম্বর বেগমগঞ্জ উপজেলার রসুলপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে আসামী নেয়ামতকে আটক করে। পরে তার সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৫ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। গত ২০১৯ সালে মামলায় নেয়ামতকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। দীর্ঘ দুই বছরের বেশি সময় আদালত ৬জন সাক্ষীর সাক্ষ্য শেষে আসামীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পায়। বুধবার দুপুরে শুনানি শেষে তাকে ১৫বছরের সশ্রম কারাদÐ ও ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬মাসের কারাদন্ড প্রদান করেছে আদালত।

আদালতে রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনাকারী পাবলিক প্রসিকিউটর (পি.পি) গুলজার আহমেদ জুয়েল জানান, বিচারকার্য চলাকালে আসামী আদালতের ডকে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন