শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুটি ডাকাতির ঘটনার পর এবার মোটরসাইকেল চুরি

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৪ পিএম

এবার দিনে দুপুরে কালীগঞ্জে ইউনিলিভার ডিপো অফিস ম্যানেজারের মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেল চোরচক্র। সোমবার দুপুর আড়াইটার দিকে শহরের ফুড গোডাউনের সামনে অবস্থিত ওই অফিসের মুলগেট থেকে চুরির ঘটনাটি ঘটে। এর গত কয়েক মাস আগে রাতে ওই অফিসের নাইট গার্ডকে বেধে তালা ভেঙ্গে পর পর দুটি দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছিল। এ নিয়ে অফিসের কর্মকর্তা কর্মচারীরা এখন আতংকে ভুগছেন। এ ঘটনায় থানাতে একটি অভিযোগ দায়ের হয়েছে।

ইউনিলিভার বাংলাদেশ কালীগঞ্জ ডিপো এ আর ট্রেডার্সের ম্যানেজার আনোয়ারুল কবির জানান, ওইদিন দুপুরে তারা অফিসের স্টাফদের নিয়ে দ্বিতীয় তলাতে মিটিং করছিলেন। এ সময় অফিসের মুল গেটে রাখা তার পালসার ১৫০ সিসি মোটরসাইকেলটি নিয়ে চোর চক্র পালিয়ে যায়। চুরির ঘটনাটি তাদের সিসি ক্যামেরায় রেকর্ড আছে। ওইদিন সন্ধ্যার পর মোটরসাইকেল চুরির ঘটনায় কালীগঞ্জ থানাতে একটি অভিযোগ দিয়েছেন। তিনি আরো জানান, ইতিপূর্বে গত কয়েক মাসের ব্যবধানে এ প্রতিষ্ঠানটিতে বড় ধরনের দুটি সংঘবদ্ধ ডাকাতির ঘটনা ঘটেছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসারস ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, মটর সাইকেল চুরির অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তদন্ত পূর্বক দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন