বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারের উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ২০ জন আহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৫ পিএম

মৌলভীবাজারের রাজনগরে উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ সহ আহত হয়েছেন অন্তত ২০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০৩ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলা চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা সাহাজান খান ও ৮ নং মনসুর নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন বখত এর মধ্যে সরকারে উন্নয়ন মূলক বরাদ্ধ নিয়ে দন্দ্ব চলে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুর ১ টার পর থেকে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রসহ রাজনগর উপজেলা পরিষদ এলাকায় জড়ো হন। এসময় একপক্ষ অপর পক্ষের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে তারা ইট-পাটকেল নিক্ষেপ সহ দেশীয় অস্ত্র, আগ্নেয়াস্ত্র সহ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় তারেক আহমদ নামের একজন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনার বিষয়ে উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ জাকরিয়া।

ঘটনার সত্যতা স্বীকার করে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন