শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাবি ছাত্রদলের মশাল মিছিল

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০০ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা দেওয়া এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের 'বীর উত্তম' খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে মশাল মিছিল করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে মীর মোশাররফ হোসেন হল গেট সংলগ্ন ঢাকা আরিচা মহাসড়কে এই মশাল মিছিল শুরু করেন তারা। পরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ডেইরী গেইটে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

এই সময় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, আল-জাজিরা নিউজ প্রকাশিত হওয়ার মাধ্যমে বিশ্ব ব্যাপী যখন বাংলাদেশের অবৈধ প্রধানমন্ত্রী মাফিয়া প্রধানমন্ত্রী হিসেবে পরিচিতি পাচ্ছে। ঠিক সেই মুহূর্তে জনগণের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের বিরুদ্ধে নড়াইল আদালত কর্তৃক মিথ্যা ও ষড়যন্ত্রমূলক রায়ের সাজা দেওয়া এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর "বীর উত্তম" খেতাব বাতিলের করার সিদ্ধান্ত নিয়েছে। জাবি ছাত্রদল এই হীন সিদ্ধান্তের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এই অবৈধ সরকারের অবৈধ সিদ্ধান্ত থেকে সরে না আসলে অচিরেই জনগণকে সাথে নিয়ে এই মাফিয়া সরকারকে সমোচিত জবাব দেওয়া হবে।

এই মশাল মিছিলে উপস্থিত ছিলেন- ছাত্রদলনেতা আব্দুল কাদের মার্জুক, সেলিম রেজা, রাকিবুল হাসান শুভ, ইকবাল হোসাইন, জুয়েল আহম্মেদ তালুকদার, হারেস ফরহাদ, ইব্রাহিম খলীল আপন, আমিন আল-রাজি, নাইমুল হাসান কৌশিক, আহমদ উল্লাহ, জহির উদ্দীন বাবর, রফিকুল ইসলাম, আবু রায়হান, মোঃ হাসান, দেওয়ান আলাউদ্দিন, রাজু আহমদ রাজন প্রমুখ নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন