সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে গাছের গুড়ি ফেলে ডাকাতি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাছের গুড়ি ফেলে ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল ট্রাকের চালক-হেলপারকে ছুড়ি মেরে সঙ্গে থাকা নগদ টাকাসহ মোবাইল সেট লুটে নেয়। গতকাল ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের ভায়েলা-আজিজনগড় রাস্তায় ঘটে এ ঘটনা। আহতরা হলো- উপজেলার দাউদপুর এলাকার ফজলু মিয়ার ছেলে ট্রাক চালক হিমেল, নুরে আলমের ছেলে ট্রাকের হেলপার সাইদুল ইসলাম।

আহত হিমেল জানান, তিনি বিভিন্ন ইটভাটা থেকে ইটবহন করে বিভিন্ন এলাকায় ভাড়ায় সাপ্লাই দেন। ভুলতা ইউনিয়নের আজিজনগড়-ভায়েলা সড়কের হুড়ারবাড়ি এলাকায় একটি রাস্তা নির্মাণের কাজ চলছে। আর ওই নির্মাণ কাজের দায়িত্ব পান ঠিকাদার খোরশেদ আলম।
গতকাল ভোর ৩টার দিকে দাউদপুর এলাকার এইচইউবি নামক ইটভাটা থেকে ৩ হাজার ইট নিয়ে আজিজনগড়-ভায়েলা সড়কের হুড়ারবাড়ি এলাকায় নামিয়ে দেন। ফেরার পথে আজিজনগড়-ভায়েলা সড়কের হুড়ারবাড়ির মোরে ৭ থেকে ৮ জনের একদল ডাকাত গাছের গুড়ি ফেলে ট্রাকটি গতিরোধ করে। পরে ট্রাক চালক হিমেল, হেলপার সাইদুল ইসলাম, শ্রমিক সৈকত, জাহিদ এর সঙ্গে থাকা ৩টি মোবাইল সেট ও নগদ ৩ হাজার টাকা লুটে নেয়। এসময় প্রতিবাদ করতে গেলেই ডাকাতরা ধারালো ছুড়ি দিয়ে প্রথমে হিমেলের বুকে ছুরিকাঘাত করে। পরে হেলপার সাইদুল এগিয়ে গেলে তার পিঠে ছুরিকাঘাত করে। এক পর্যায়ে সকলে চিৎকার শুরু করলে আশপাশের মানুষ এগিয়ে আসলে ডাকাতদল দৌড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত হিমেল ও সাইদুলকে প্রথমে স্থানীয় ভুলতা জেনারেল হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী সোলায়মান মিয়া জানান, তারা সময় মতো এগিয়ে না এলে ডাকাতরা আরো বড় ধরনের হতাহতের ঘটনা ঘটাতো। তিনিই তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তাকে চিকিৎসকরা জানিয়েছেন, আহতরা এখন আশঙ্কামুক্ত।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) নাজিম উদ্দিন মজুমদার বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে এ ধরনের একটি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া এখন থেকে আজিজনগড়-ভায়েলা সড়কে নিয়মিত টহলের ব্যবস্থা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন