বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নৌকার অফিস ভাঙচুর, দুই শতাধিক বিএনপির নেতা-কর্মীর নামে মামলা : গ্রেফতার ২

লালমনিরহাট পৌর নির্বাচন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪০ পিএম

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে নৌকার কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দুই শতাধিক বিএনপি’র নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে নৌকা সমর্থক শফিকুল ইসলাম দিলু। এ ঘটনায় দুই বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে সদর থানার ওসি শাহ আলম মামলা ও গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন। এর আগে সদর পৌরসভার নামাটারী ও শহরের পৌরবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, পৌর ৯নং ওয়ার্ড সভাপতি আলী হোসেন ওরফে মাছুয়া আলী ও পৌর যুবদলের যুগ্মআহবায়ক সাইদুল ইসলাম।
পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট পৌর নির্বাচনে পৌর আ.লীগ সভাপতি মোফাজ্জল হোসেন নৌকা প্রতীকে মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। গত ৯ ফেব্রæয়ারি রাত সাড়ে ১০টার দিকে আকস্মিক ৩টি মোটরসাইকেলে ৬/৭ জন দুর্বৃত্ত শহরের নয়ারহাট এলাকায় নৌকার নির্বাচনী কার্যালয়ে হামলা চলিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে অগ্নিসংযোগ করে। এ সময় স্থানীয়রা এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনে আনে।
এ ঘটনায় গত ১০ ফেব্রুয়ারি স্থানীয় নৌকার সমর্থক শফিকুল ইসলাম দিলু বাদি হয়ে দুই শতাধিক বিএনপি নেতা-কর্মীদের নামে সদর থানায় মামলা করেন। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার সকালে এজাহারের আসামি আলী হোসেন ওরফে মাছুয়া আলীকে গ্রেফতার করে। এছাড়াও পৌর যুবদলের যুগ্মআহবায়ক সাইদুল ইসলামকে ভোরে গ্রেফতার করেন।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম বলেন, চেয়ার-টেবিল ভাঙচুর করে অগ্নিসংযোগ ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। এজাহারভুক্ত বাকি আসামিদের গ্রেফতার করতে চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন