মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার আলোচনায় নিশো-মেহজাবিন জুটির ‘লতা অডিও’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২৩ পিএম

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন কাজল আরেফীন অমি। ভালোবাসা দিবস উপলক্ষে তিনি এবার সামনে নিয়ে এলেন ‘লতা অডিও’ নামের একটি ‘পিরিওডিক্যাল ড্রামা’। অমির ভাষায়, আমার অন্যরকম একটি কাজ 'লতা অডিও'। পুরোপুরি ক্লাসিক্যাল ফ্লেভার। যেখানে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন।

নাটকটি সম্পর্কে অমি জানান, 'লতা অডিও' কোনো সিরিয়াস গল্পের নাটক নয়। গল্পের মধ্যে প্রেম ভালোবাসা খুনসুটি রয়েছে। নাটকটি দেখার সময় দর্শকরা ২০ বছর আগের সময়টা ধরতে পারবেন।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে মোশনরক এন্টারটেইনমেন্টর ইউটিউব চ্যানেলে প্রচার হয় ‘লতা অডিও’। আর শনিবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরের ভিতর নাটকটির ভিউ ৬ লাখ অতিক্রম করে। সাম্প্রতিক সময়ে আলোচনায় থাকা নিশো-মেহজাবিন জুটির ‘শিল্পী’ নাটকের মত এই নাটকটিও তুমুল দর্শক জনপ্রিয়তা পাবে বলে ধারণা করা যাচ্ছে।

‘লতা অডিও’ নাটকটির গল্প বছর বিশেক আগের। যে সময়টা অডিও সিডির স্বর্ণযুগ ছিল। সেই সময়কার অডিও সিডির দোকানদারের প্রেমের গল্প উঠে এসেছে ‘লতা অডিও’ নাটকে। পরিচালক বলেন, তখন প্রেমের ধরনটা খুবই অন্যরকম ছিল। নাটকের গল্পটা ২০০০ সালের দিককার। অডিও দোকানে গান রেকর্ড বা ক্যাসেট কিনতে যাওয়া মেয়েটার সঙ্গে দোকানদারের প্রেমটা উঠে এসেছে 'লতা অডিও'-তে। নিশো-মেহজাবিন ছাড়াও এতে অভিনয় করেছেন মীরাক্কেলের পাভেল, লামিয়া লাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন