বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ট্রোলের জবাব দিলেন দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১৫ পিএম

মাদক মামলার পর যেন নতুন রূপে আত্মপ্রকাশ করেছেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন। একের পর এক ব্লক বাস্টার ছবি পুরে চলেছেন নিজের ঝুলিতে। দুঃসময় কাটিয়ে ফের নতুন করে শুরু করেছেন জীবন। কিন্তু এখনো ট্রোল বন্ধ হয়নি তাকে নিয়ে। এমনকি সোশ‍্যাল মিডিয়ায় অশ্লীল গালিগালাজ করে মেসেজও করা হচ্ছে তাকে। তবে দমে যাওয়ার পাত্রী নন দীপিকা। সেই সব মেসেজের স্ক্রিনশট তুলে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দীপিকা। সঙ্গে দিয়েছেন সপাটে জবাব।

প্রসঙ্গত, চলতি বছরে বেশ ব‍্যস্ত রয়েছেন দীপিকা। এই মুহূর্তে বলিউডে পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটিং করছেন দীপিকা। এছাড়াও দুটি বড় প্রোজেক্ট রয়েছে তার হাতে। শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাকে। এছাড়া হৃতিক রোশনের সঙ্গেও জুটি বাঁধছেন তিনি। অ্যাকশন ছবি ‘ফাইটার’এ একসঙ্গে দেখা যেতে চলেছে হৃতিক ও দীপিকাকে।

জানা যাচ্ছে, ফাইটার ছবিটিই হতে চলেছে এখনো পর্যন্ত বলিউডের সবথেকে বেশি বাজেটের অ্যাকশন ছবি। ২৫০ কোটি টাকা বাজেট হতে চলেছে এই ছবির। এক বিমান চালকের চরিত্রে দেখা যেতে চলেছে হৃতিককে। ছবিটি অ্যাকশন ফিল্ম। তাই ভরপুর অ্যাকশন যে থাকবেই তা নিয়ে কোনো সন্দেহ নেই।

এছাড়াও সম্প্রতি শোনা গিয়েছে ছবি নির্মাতা মধু মন্তানার হাত ধরে বলিউড পেতে চলেছে এক নতুন রাম সীতার জুটি। রামের চরিত্রে দেখা যাবে বলিউডের হ‍্যান্ডসাম হাঙ্ক হৃতিক রোশন ও সীতার ভূমিকায় দেখা যাবে দীপিকা পাডুকোনকে। জানা যাচ্ছে, প্রায় ৩০০ কোটি বাজেট নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি। ছবির পরিচালনায় রয়েছেন ‘দঙ্গল’ খ‍্যাত নীতিশ তিওয়ারি।

থ্রিডিতে মুক্তি পেতে চলেছে রামায়ণ। মধু মন্তানা জানান এটা তার স্বপ্নের প্রোজেক্ট। বিশাল মহাকাব‍্য ঘেঁটে সমস্ত তথ‍্য একত্রে জড়ো করার দায়িত্ব দিয়েছেন কয়েকজন রিসার্চ স্কলারকে। রামায়ণকে দুই পর্বে সিনেমায় নিয়ে আসবেন বলে জানান মধু মন্তানা। এছাড়া মহাভারত ছবিতেও দ্রৌপদীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন