শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কেজরিওয়ালকে তোপ দেগে নিজেই ট্রোলড কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৩ পিএম

কঙ্গনা রানাওয়াত ও বিতর্ক হাত ধরাধরি করে চলে, এমনটা বললে সম্ভবত খুব একটা ভুল বলা হয় না। কোনো না কারণে বিতর্কের সৃষ্টি তিনি করেনই, একথা কারোর অজানা নয়। সেই সঙ্গে সব বিষয়ে নাক গলানোর জন‍্য ট্রোলও হতে হয় তাকে। এবার দিল্লির মুখ‍্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে তোপ দেগে ট্রোলের মুখে পড়েছেন কঙ্গনা।
 
দিল্লিতে রিঙ্কু শর্মা হত‍্যার প্রসঙ্গ তুলে কেজরিওয়ালকে কটাক্ষ করেছেন অভিনেত্রী। দিল্লির মুখ‍্যমন্ত্রীর ২০১৫ সালের একটি পুরনো টুইট রিটুইট করে তোপ দেগেছেন কঙ্গনা। সেই টুইটে কেজরিওয়াল লিখেছিলেন গণপ্রহারে মৃত ইখলাক খানের পরিবারের সঙ্গে দেখা করতে দাদরি যাচ্ছেন তিনি।
 
সেই টুইট রিটুইট করে কঙ্গনা লিখেছেন, ‘অরবিন্দ কেজরিওয়াল জি, আশা করি আপনি রিঙ্কু শর্মার পরিবারের সঙ্গেও দেখা করবেন ও তাদের সাহায‍্য করবেন। আপনি একজন রাজনীতিক আশা করছি একজন দেশনায়কও হবেন।’
 
আর এই টুইটের জন‍্যই ফের ট্রোল হয়েছেন কঙ্গনা। নেটিজেনরা তুমুল হাসি মশকরা করছে অভিনেত্রীকে নিয়ে। একজন তাকে মনে করিয়ে দিয়েছেন যে দিল্লি পুলিস কেন্দ্রীয় সরকারেরই অধীনে। আবার আরেক জন লিখেছেন, মানুষের আয়করের টাকায় Y+ নিরাপত্তা পাওয়ার জন‍্য উঠেপড়ে লেগেছেন কঙ্গনা। দিল্লির মুখ‍্যমন্ত্রীর থেকেও নিজেকে বড় মনে করছেন তিনি।
 
এর আগে নিজেকে পৃথিবীর সবথেকে বেশি প্রতিভাশালী অভিনেত্রী বলে ট্রোল হয়েছিলেন কঙ্গনা। এমনকি অস্কার জয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপের থেকেও তিনি বড় অভিনেত্রী বলে দাবি করেছিলেন তিনি। তুমুল ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন