ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

সড়ক দুর্ঘটনায় ওমানে সন্দ্বীপের ৫ প্রবাসী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৯ এএম

শোকে কাতর সন্দ্বীপের ৫ পরিবার ও স্থানীয়রা। ৫ প্রবাসীর করুন মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। আর পরিবারে পরিবারে বইছে কান্না রোল। কেউ কাউকে স্বান্তনা দেওয়ার ভাষাও যেন খুঁজে পাচ্ছেন না।

এদিকে ওমানে এক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার ৫ প্রবাসীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১৩ ফেব্রয়ারি) স্থানীয় সময় ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সন্ধীপ উপজেলার মো. ওমর ফারুক, মিনহাজ, মামুন, মিলাদ ও রুবেল। এর সত্যতা নিশ্চিত করেছেন সন্দ্বীপের সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির।

নিহতের পরিবার ও প্রবাসীদের সূত্রে জানা গেছে, আরব সাগর থেকে মাছ ধরে সন্ধীপের ১০ প্রবাসী ফেরার পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনায় শিকার হন তারা। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। এছাড়া বাকি পাঁচজন হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সন্দ্বীপের সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির বলেন, ‘ওমানে সড়ক দুর্ঘটনায় আমার ইউনিয়নের চারজন বাসিন্দা নিহত হয়েছে। বাকি আরেকজন পার্শ্ববর্তী হারানিয়া ইউনিয়নের বাসিন্দা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন