বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে ট্রাকের চাপায় র‌্যাব সদস্য নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৮ পিএম

গাজীপুরে গাঁজা বহনকারী একটি ট্রাকের চাপায় ইদ্রিস মোল্যা (২৮) নামে এক র‌্যাব সদস্য নিহহত হয়েছে। গাজীপুর পোড়াবাড়ি র‌্যাব -১ সুএ জানায়, রবিবার ভোর সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিওিতে তারা জানতে পারে যে, ৩০ কেজি গাঁজা বহনকারী একটি ট্রাক গাজীপুরের মাওনা হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। এ সময় পোড়াবাড়ি এলাকায় র‌্যাব একটি চেক পোষ্ট বসায়।

এ সময় সন্দেহজনক একটি ট্রাককে (ঢাকা মেট্রো ড ১৪-৩৫৮১) চেকপোষ্টে থামার জন্য সকাল সাড়ে ৬ টায় থামার জন্য সংকেত দেয়া হলে, ট্রাকটি সংকেত অমান্য করে চলে যায়।
এমতাবস্থায়, ঘটনাস্থলে উপস্থিত *র‍্যাব সদস্য বিপি নং-৯২১১১৪৮১০২ কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা (২৮) (গ্রাম ও ডাক-কেল্লাই, উপজেলা- ঘিওর, জেলা- মানিকগঞ্জ। মাতৃ ইউনিট - টাংগাইল জেলা পুলিশ)* ও সিনিয়র ডিএডি মোঃ গোলাম মোস্তফা মটর সাইকেল নিয়ে ট্রাকের পিছনে ধাওয়া করে। ট্রাকটি বাঘের বাজার পৌছে চলন্ত অবস্থায় মটর সাইকেলের সামনে এক বস্তা গাঁজা রাস্তার উপরে ফেলে ধাওয়ারত র‍্যাব সদস্যদের হত্যার চেষ্টা করে। এমতাবস্থায় মটর সাইকেলের দ্বিতীয় আসনধারী ডিএডি মোঃ গোলাম মোস্তফা গাঁজা রাস্তা হতে সংগ্রহ করে উক্ত স্থানে থেকে যায়।
ডিএডি মোঃ গোলাম মোস্তফাকে রেখে মটর সাইকেল চালক কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা (২৮) একাই ট্রাকের পিছনে অনুসরন করে এবং তার পিছনে র‌্যাবের একটি মাইক্রোবাস ট্রাকের পিছনে অনুসরন করতে থাকে। মটর সাইকেল নিয়ে কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা (২৮) গাজীপুর পার হয়ে ভালুকার দিকে কোকাকোলা ফ্যাক্টরীর বিপরীতে ৫/৬ কিঃ মিঃ এসে ট্রাকটির গতিরোধ করে। মাদকবাহী ট্রাক চালক, কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা (২৮)’কে হত্যার উদ্দেশ্যে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনাস্থলেই কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা (২৮) মৃত্যু বরণ করেন। এ সময় মটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। ঘাতক ট্রাকটি সিডষ্টোর, ভালুকা, ময়মনসিংহ এলাকা হতে আটক করা হয়এবং ট্রাকটির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। এই ঘটনার ময়মনসিংহ জেলার *ভালুকা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
ঘাতক ট্রাকটির ড্রাইভার ও হেলপারকে গ্রেফতারে র্্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন