বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সবাই নির্ভয়ে টিকা নিন

টিকা গ্রহণ শেষে মেয়র তাপস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০২ এএম

টিকা নেওয়ার পর কোনো অসুবিধা হয়নি, ব্যথাও পায়নি, বোঝাও যায়নি। খুব ভালো লাগল। দ্রুত নিবন্ধন প্রক্রিয়া শেষ করে সবাই নির্ভয়ে যথাসময়ে টিকা নিন। গতকাল রোববার রাজধানীর মহানগর জেনারেল হাসপাতালে সস্ত্রীক করোনার টিকা গ্রহণের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে ন‚র তাপস। তাপস বলেন, আজকে আমি এবং আমার স্ত্রী টিকা নিলাম। খুবই ভালো লাগল।

কোন অসুবিধা হয়নি এবং কোনো ব্যাথাও লাগেনি। বোঝাও যায়নি। কথা বলতে বলতেই টিকা প্রদান করা হলো। খুবই সুচারুরূপে আমাদের প্রশিক্ষিত নার্স এই টিকা দিয়েছেন। সবাইকে দ্রুত নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে করে টিকাগ্রহণের আহবান জানিয়ে ডিএসসিসি মেয়র বলেন, আমি সবাইকে আগেও নিবেদন করেছি, আবারও সবাইকে আহবান করব। আপনারা সবাই নির্ভয়ে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে যথাসময়ে টিকা নিয়ে নিন। এই টিকা নেওয়ার মাধ্যমে আমরা সম্পূর্ণরূপে করোনা মুক্ত হতে পারব এবং করোনাকে জয় করব। মহানগর জেনারেল হাসপাতালে মেয়র তাপস ও তার স্ত্রী আফরিন তাপসের পর টিকা গ্রহণ করেন দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী এবং তার সহধর্মিণী কাজী উম্মে সালমা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর জেনারেল হাসপাতালের পরিচালক ডা. প্রকাশ চন্দ্র রায়, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন