মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ট্রাক চাপায় র‌্যাব সদস্য নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গাজীপুরে গাঁজা বহনকারী একটি ট্রাকের চাপায় ইদ্রিস মোল্যা নামে এক র‌্যাব সদস্য নিহত হয়েছে। গাজীপুর পোড়াবাড়ি র‌্যাব-১ সূত্র জানায়, গতকাল ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে ৩০ কেজি গাঁজা বহনকারী একটি ট্রাক গাজীপুরের মাওনা হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। এ সময় পোড়াবাড়ি এলাকায় র‌্যাব একটি চেক পোস্ট বসায়। সকাল সাড়ে ৬টায় সন্দেহজনক একটি ট্রাককে চেকপোস্টে থামার জন্য সঙ্কেত দেয়া হয় কিন্তু ট্রাকটি সঙ্কেত অমান্য করে চলে যায়।

ঘটনাস্থলে উপস্থিত র‌্যাব সদস্য কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা ও সিনিয়র ডিএডি মো. গোলাম মোস্তফা মোটরসাইকেল নিয়ে ট্রাকের পেছনে ধাওয়া করে। ট্রাকটি বাঘের বাজার পৌঁছে চলন্ত অবস্থায় মোটর সাইকেলের সামনে এক বস্তা গাঁজা ফেলে র‌্যাব সদস্যদের হত্যার চেষ্টা করে। ডিএডি মো. গোলাম মোস্তফা রাস্তা থেকে গাঁজা সংগ্রহ করে ওখানে থেকে যায়।

মোটর সাইকেল চালক কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা একাই ট্রাকের পিছু নেয় এবং তার পেছনে র‌্যাবের একটি মাইক্রোবাস অনুসরণ করতে থাকে। কনস্টেবল মো. ইদ্রিস মোল্লা গাজীপুর পার হয়ে ভালুকার দিকে কোকাকোলা ফ্যাক্টরির বিপরীতে ৫-৬ কিলোমিটার এসে ট্রাকটির গতিরোধ করে। ট্রাক চালক কনস্টেবল মো. ইদ্রিস মোল্লাকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সময় মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। ঘাতক ট্রাকটি ময়মনসিংহের ভালুকা হতে আটক করা হয়। তবে ট্রাকটির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় ভালুকা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ড্রাইভার ও হেলপারকে গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় আইজিপি ড. বেনজীর আহমদ গভীর শোক প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন