ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

উনি প্রেসিডেন্ট হতে চান?

ঢাকায় সংবাদ সম্মেলনে কাদের মির্জার প্রশ্ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, দল থেকে আমাকে বহিষ্কার করা হলে, আমি একা চলবো। আমি একটি বঙ্গবন্ধুর ম্যুরাল তৈরি করেছি। সেখানে মাইক লাগিয়েছি। সেখানে আমি বাংলাদেশের চিত্র তুলে ধরবো। গতকাল রোববার ঢাকার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি তার বিরুদ্ধে বড়ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘ষড়যন্ত্র’ করছেন অভিযোগ তুলে বলেন, আমার বড়ভাই ওবায়দুল কাদের নাকি প্রেসিডেন্ট হতে চান? সে জন্যই আমার মুখ বন্ধ রাখার চেস্টা করছেন। তিনি সন্ত্রাসীদের সঙ্গে সমঝোতা করছেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।
‘নোয়াখালীর অন্যায়, অনিয়ম, টেন্ডারবাজি, চাকরি বাণিজ্য ও অপরাজনীতির’ বিরুদ্ধে ঢাকায় আয়োজিত সংবাদ সম্মেলনে আবদুল কাদের মির্জা বলেন, আমার পরিবারের ওপর, আমার ওপর যারা হামলা করেছে এবং আমার পরিবারকে ‘রাজাকার’ পরিবার বলেছে তাদের দৃষ্টান্তম‚লক শাস্তি দেওয়া হোক। নোয়াখালী ও ফেনী থেকে অপরাজনীতি বন্ধ করা হোক। মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করার জন্য যা যা করা দরকার তা অবশ্যই করতে হবে। বাংলাদেশে অরাজকতার নির্বাচন, ভোটবিহীন নির্বাচন আমরা দেখতে চাই না। তারপরে বাংলাদেশ থেকে দুর্নীতি দ‚র করতে হবে।
বসুরহাট পৌরসভার মেয়র আরো বলেন, নোয়াখালীতে কোনো ইন্টার্নাল রাজনীতি নেই। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে এ বিষয়ে আমার কোনো কথাই হয়নি। নোয়াখালীতে যারা আছে তারা সবাই অপরাজনীতির হোতা।
মির্জা কাদের বলেন, আমি শুনতেছি আওয়ামী লীগের একটা মিটিং হবে। আমি সেই মিটিং পর্যন্ত দেখবো। যদি এগুলো সমাধান না হয়, তাহলে পরবর্তীতে আপনারাই সব দেখবেন। আমি কখনো নিজের অবস্থান থেকে থেকে সরবো না। আমি কোনো পদ-পদবীকে হাজির নাজির মানবো না। এগুলো আমি ঘৃনাভরে প্রত্যাখান করবো। আমি এগুলোর সঙ্গে নেই।
##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন