মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রেকর্ড গড়লো নিশো-মেহজাবীনের ‘শিল্পী’

বাংলা নাটকের ইতিহাসে ইউটিউবে দ্রুততম এক কোটি ভিউ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৭ পিএম

নতুন রেকর্ড গড়লো নিশো-মেহজাবীন অভিনীত সাড়া ফেলে দেওয়া নাটক ‘শিল্পী’। বাংলা নাটকের ইতিহাসে দ্রুততম ইউটিউব ভিউয়ের তালিকায় এক নম্বরে জায়গা করে নিয়েছে ‌‘শিল্পী’। মাত্র ২৬ দিনেই নাটকটি ইউটিউবে ভিউ পেয়েছে এক কোটি! ফলে দ্রুততম ইউটিউব ভিউয়ের তালিকায় শীর্ষ অবস্থান দখল করলো নাটকটি। এর আগে টানা ৪ বছর এই অবস্থান ধরে রেখেছিলো জিয়াউল ফারুক অপূর্ব-মেহজাবীন অভিনীত মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘‌বড় ছেলে’। সিএমভি প্রযোজিত মহিদুল মহিম পরিচালিত ‌‘শিল্পী’ নাটকটি আগের সব রেকর্ড অতিক্রম করতে সময় নিয়েছে মাত্র ২৬ দিন ৯ ঘণ্টা সময়। আর ‘‌বড় ছেলে’ কোটি ভিউ অতিক্রম করতে সময় নিয়েছিল ৩৪ দিন।

তারকা জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত স্ট্রিট সিঙ্গারের জীবন নিয়ে তৈরি ‌‘শিল্পী’ নাটকটি দেশজুড়ে দর্শক মাতাচ্ছে। ভাইরাল হয়েছে অন্তর্জালের সব শাখায়। তুমুল জনপ্রিয়তা পেয়েছে নাটকে ঠোঁট মেলানো আফরান নিশো ও মেহজাবীনের গান। বিশেষ করে ‘বুক চিন চিন করছে হায়’ গানের সাথে দর্শকদের টিকটক ও ডাবসম্যাশ এখন শীর্ষ ভাইরাল গানের একটি। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চায়ের আড্ডা সব জায়গাতেই নাটকটির জয়জয়কার। কিশোর হতে শুরু করে বয়স্ক সবাই যেন নাটকটির ভক্ত হয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের পাশাপাশি অনেক তারকা অভিনেতা-অভিনেত্রীও নাটকটির প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করেছেন। দেশের বিভিন্ন জায়গায় জটলা হলেই দেখা যাচ্ছে সবাই দলবদ্ধ হয়ে ‘শিল্পী’ দেখছে।

উল্লেখ্য সিএমভি প্রযোজিত মহিদুল মহিম পরিচালিত ‌‘শিল্পী’ নাটকটি ১৮ জানুয়ারি সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়। ১৫ ফেব্রুয়ারি দুপুর পর্যন্ত মাত্র ২৭ দিনে প্রায় ১ কোটি ৪ লাখ দর্শক নাটকটি দেখে ফেলেছেন। সেখানে লাইক পড়েছে প্রায় সাড়ে ৩ লাখ আর ২১ হাজারের বেশি কমেন্টস-এ নাটকটি নিয়ে দর্শকরা তাদের ভাল লাগার কথা প্রকাশ করেছেন।

নাটকটিতে নতুন আয়োজনে ব্যবহার করা ‘বুক চিন চিন করছে হায়’ গানটি নেওয়া হয়েছে ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘বাস্তব’ সিনেমা থেকে। কবীর বকুলের কথায় মূল গানটিতে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। আর সেই গানে অভিনয় করেছিলেন চিত্রনায়ক মান্না ও পূর্ণিমা। অবাক করা বিষয় হলো, মান্না ও পূর্ণিমা অভিনীত সেই গানটি গেল সপ্তাহের মধ্যেই কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছে। যা ১৪ দিন আগে পর্যন্ত ছিলো মাত্র ৫ মিলিয়ন ভিউ।

‘‌শিল্পী’র এই সফলতার জন্য নির্মাতা মহিদুল মহিম কৃতজ্ঞতা জানিয়েছেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরীর প্রতি। তার মতে, দুজনের অসাধারণ অভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব হতো না। সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘নাটকটির এমন জনপ্রিয়তায় আমরা উচ্ছ্বসিত। এজন্য কৃতজ্ঞতা জানাই দর্শকদের।’

দুই তারকার এমন সফলতায় সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের পাশাপাশি অনেক তারকা নাটকটির প্রতি তাদের ভালবাসার মত প্রকাশ করছেন। উচ্ছ্বসিত আফরান নিশো, মেহজাবীন চৌধুরী, নির্মাতা মহিম, প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পুসহ সংশ্লিষ্ট সবাই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন