বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড় সীমান্ত থেকে বাংলাদেশি পুলিশকে ধরে নিয়ে গেলো বিএসএফ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৯ পিএম

পঞ্চগড় সদর উপজেলার মোমিনপাড়া সীমান্ত থেকে ওমর ফারুক (২৪) নামে পঞ্চগড় পুলিশে কর্মরত এক সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ। ওই পুলিশ কনস্টেবল পঞ্চগড় আদালতে বিচারকদের নিরাপত্তায় নিয়োজিত ছিলেন। তার বাড়ি দিনাজপুর জেলায়। ওই পুলিশ সদস্যকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি প্রাথমিকভাবে পুলিশ ও বিজিবি নিশ্চিত করেছে। স্থানীয়রা জানায়, রবিবার রাত সাড়ে ৮টায় পুলিশ কনস্টেবল ওমর ফারুকসহ পঞ্চগড় পুলিশের তিন সদস্য পঞ্চগড় সদর উপজেলার মোমিনপাড়া সীমান্ত এলাকায় যায়। এ সময় কয়েকজন ভারতীয় মাদক কারবারির সঙ্গে তাদের তর্ক হয়। একপর্যায়ে তারা ওমর ফারুককে আটক করে মারধর করে।

এসময় পালিয়ে যায় পুলিশের অপর দুই সদস্য। পরে পার্শ্ববর্তী ভারতীয় চানাকিয়া বিএসএফ ক্যাম্পের সদস্যরা এসে তাকে আটক করে নিয়ে যায়। তবে তারা কেন সীমান্ত এলাকায় গিয়েছিলেন তা জানে না বিজিবি। ঘটনাস্থলের পাশের বাসিন্দা আমিরুল ইসলাম বলেন, ভারতীয়দের মাধ্যমে আমরা জেনেছি, পুলিশের ওই তিন সদস্য সীমান্ত এলাকায় মাদক দ্রব্য আনতে গিয়েছিলেন। স্থানীয়দের সঙ্গে এ বিষয়ে তাদের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে বিএসএফ সদস্যরা এসে তাকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। এ বিষয়ে ৫৬ বিজিবির অধিনায়কের নাম্বারে বারবার কল করলেও তিনি ফোন ধরেননি। তবে পঞ্চগড় বিজিবির ঘাগড়া ক্যাম্প সূত্রে জানা যায়, এ বিষয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন তারা।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই পুলিশ সদস্য আদালতে বিচারকদের নিরাপত্তার কাজে নিয়োজিত ছিলেন। তার ব্যবহৃত মোটরসাইলেকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার সঙ্গে আরো দুজন ছিলেন বলে আমরা শুনেছি। তবে কারা ছিলেন এবং কেন সীমান্ত এলাকায় গিয়েছিলেন, এ বিষয়ে আমরা এখনো নিশ্চিত নয়। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন