ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নলছিটিতে ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটিকে প্রত্যাখান করে সাংবাদিক সম্মেলন

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২২ পিএম

ঝালকাঠির নলছিটি উপজেলার ৩ নং কুলকাঠি ইউনিয়ন বিএনপি'র নবগঠিত আহ্বায়ক কমিটিকে প্রত্যাখ্যান করে সাংবাদিক সম্মেলন করেন কুলকাঠি ইউনিয়ন বিএনপি। আজ সোমবার (১৫ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় কুলকাঠি ইউনিয়ন বিএনপি'র অফিসের সামনে সাংবাদিক সম্মেলন করে নবগঠিত কুলকাঠি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটিকে প্রত্যাখ্যান ও উপজেলা বিএনপি'র আহবায়ক ও ১ নং যুগ্ন আহ্বায়ক কে কুলকাঠি ইউনিয়ন বিএনপি'র পক্ষ থেকে অবাঞ্চিত ঘোষণা করেন নেতাকর্মীরা।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সাবেক কুলকাঠি ইউনিয়ন বিএনপির সিনিয়ন সহ-সভাপতি মোঃ আনোয়ার হক ছালাম। লিখিত বক্তব্যে উল্লেখ্য করেন, উপজেলা বিএনপির আহ্বায়ক ও ১ নং যুগ্ম-আহ্বায়ক কুলকাঠি ইউনিয়নের ত্যাগী-পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে গোপনে অনৈতিক ও অগণতান্ত্রিক উপায়ে ইউনিয়ন বিএনপির কাউকে না জানিয়ে বিশেষ ভাবে প্রভাবিত হয়ে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠণ করেন। উক্ত কুলকাঠি ইউনিয়ন আহবায়ক কমিটিকে আমরা প্রত্যাখ্যান করছি এবং উপজেলা বিএনপি'ও আহবায়ক ও ১ নং যুগ্ম আহ্বায়ক কে সাংগঠনিক ভাবে আমারা ৩ নং কুলকাঠি ইউনিয়ন বিএনপি অবাঞ্ছিত ঘোষণা করছি।

এবিষয় উপজেলা বিএনপি'র আহবায়ক এ্যাডভোকেট মোঃ আনিসুর রহমান হেলাল খান বলেন, ৩ নং কুলকাঠি ইউনিয়ন বিএনপি'র আহবায়ক কমিটি সাংগঠনিক নিয়মে হয়েছে। এব্যাপারে যারা অভিযোগ করেছেন তা মনগড়া ভিত্তিহীন। এসময় উপস্থিত ছিলেন ৩ নং কুলকাঠি ইউনিয়ন বিএনপি'র সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল হক ছালাম, সাবেক ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক, মোঃ সাইদুর রহমান সেলিম, কুলকাঠি ইউনিয়ন বিএনপি'র সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান (লাভলু), কুলকাঠি ইউনিয়ন যুবদলের সভাপতি, আঃ মজিদ তালুকদার, ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক, মোঃ মায়েল আহম্মেদ, ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নান্নু, ইউনিয়ন শ্রমিকদলের সাবেক সভাপতি মোঃ কামাল মল্লিক ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ মন্টু ঢালী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন