শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কিশোর গ্যাংয়ের ১০ জন গ্রেফতার

সাবেক ব্যাংক কর্মকর্তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নগরীতে সাবেক এক ব্যাংক কর্মকর্তাকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের ঘটনায় কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, গ্রেফতার ১০ জনই বখাটে। তারা কেউ স্কুলের গন্ডি পার হয়নি। গ্রেফতারকৃতরা হলো- আহসান আহমেদ আকিব, মো. পারভেজ, মো. নয়ন, মো. আসিফ, জাহেদুল্লাহ, মো. নিশাদ, মো. বাদশা, কফিল উদ্দিন, মো. আরমান ও মো. হৃদয়। তাদের মধ্যে আকিব ও পারভেজের কাছ থেকে দুটি ছোরা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১১ ফেব্রুয়ারি রাতে বাকলিয়া ডিসি রোডের বাসিন্দা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা কফিল উদ্দিন পাঁচলাইশ ২ নম্বর গেইট থেকে একটি অটোরিকশায় বহদ্দার পুকুর পাড় যাওয়ার পথে তাকে অপহরণ করা হয়। পরে সিঅ্যান্ডবি বিসিক শিল্প এলাকার একটি পরিত্যক্ত ভবনের পঞ্চম তলায় আটকে রেখে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। একপর্যায়ে তার মোবাইল কেড়ে নিয়ে বাসায় ফোন করে টাকা দাবি করে। মুক্তিপণের টাকা দিতে না পারলে তাকে হত্যা করারও হুমকি দেয়।
পরে বিকাশের মাধ্যমে অপহরণকারীদের পাঁচ হাজার টাকা দেওয়া হয়। এই টাকা পাওয়ার পর অপহরণের রাতেই কফিল উদ্দিনকে পিটিয়ে মারাত্মক আহত করে একটি অটোরিকশায় তুলে দেয় অপহরণকারীরা। ঘটনার তিনদিন পর গত রোববার রাতে চান্দগাঁও থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন কফিল।
পুলিশ জানায়, গ্রেফতার ১০ জনের সেলিম নামের এক ‘বড় ভাইকে’ গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃতরা আওয়ামী লীগের মিছিল-মিটিংয়ে অংশ নিতেন। তারা সংঘবদ্ধ হয়ে এলাকায় চাঁদা আদায়সহ মুক্তিপণ আদায় করতেন। তবে ভুক্তভোগীরা মামলা না করায় তারা এতদিন ধরা পড়েননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন