শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামুতে বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২৬ এএম

রামুর চাকমারকুলে একটি বসত ঘরে সন্ত্রাসীরা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। হামলাকারিরা বাড়িটির ৮টি কক্ষে ভাংচুর করে বিপুল মালামাল লুট করে।
সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের কলঘর বাজার সংলগ্ন ছালেহ আহমদ পাড়ার মৃত মো. কালুর ছেলে প্রবাসী শফি উল্লাহর বাড়িতে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।
খবর পেয়ে রামু থানার ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল এবং চাকমারকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার ঘটনাস্থলে যান।

ভাংচুর করা বাড়িটির গৃহকর্তা শফি উল্লাহ জানিয়েছেন-২৫/৩০ জনের একটি দল দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আকস্মিকভাবে তার বাড়িতে হামলা ও ভাংচুর শুরু করে। হামলাকারিরা বাড়ির দরজা এবং জানালার গ্রিল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বাড়ির সদস্যদের প্রাণনাশের ভয়ভীতি দেখিয়ে একটি কক্ষে জিম্মি করে ফেলে।
এসময় তারা বাড়ির ১ম ও ২য় তলায় ৮টি কক্ষে ব্যাপক ভাংচুর চালায়। ভাংচুর শেষে হামলাকারিরা আলমিরা ও বিভিন্ন আসবাব তছনছ করে বিপুল স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল সেটসহ গুরুত্বপূর্ণ মালামাল লুট করে নিয়ে যায়। এতে তাঁর ২০ লাখ টাকার ক্ষয়খতি হয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন