ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন “কিরণমালা”

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২০ পিএম

স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক হলো কিরণমালা। বিখ্যাত ধারাবাহিকের বিখ্যাত একটি চরিত্রের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল রুকমা রায় কে। টলিউড ইন্ডাস্ট্রিতে তার প্রথম সিরিয়াল ছিল কিরণমালা। এরপর লম্বা বিরতি নিয়েছিলেন তিনি। তার পর আরো একবার ফিরে এসেছিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে।

উল্লেখ্য, বাংলা ধারাবাহিকের প্রথম সারির অভিনেত্রী দের তালিকা অন্যতম নাম হল রুকমা রায়। বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসা খ্যাত বিখ্যাত ধারাবাহিক খরকুটো সিরিয়ালে। এই সিরিয়ালে খল নায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে স্বল্প পোশাকে ছবি পোস্ট করে রীতিমতো আগুন লাগিয়ে দিয়েছেন রুকমা রায়। এর আগেও তার বহু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, স্বল্প পোশাকে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। চোখে রয়েছে সানগ্লাস, সাথে মানানসই মেকআপ। খোলা চুল এবং উন্মুক্ত নাভিতে তাকে দেখতে লাগছে খাসা।

প্রসঙ্গত, কুন্দ ফুলের মালা ধারাবাহিকের মধ্যে দিয়ে আরো একবার সকলকে মাতিয়ে দিয়েছিলেন রুকমা রায়। সেই সিরিয়ালে তার বিপরীতে অভিনয় করেছিলেন ইন্দ্রজিৎ চক্রবর্তী। ইন্দ্রজিৎ চক্রবর্তী বিখ্যাত দ্বীপ জ্বেলে যাই সিরিয়ালের খুবই পরিচিত চরিত্রে অভিনয় করেছিলেন, যার নাম ছিল আর্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন