বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো ‘কারনান’-এর ফাস্ট লুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫৬ পিএম

মুক্তি পেতে চলেছে দক্ষিণ ভারতের জনপ্রিয় চলচ্চিত্র তারকা ধনুশের ছবি ‘কারনান’। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই ছবি মুক্তির কথা জানিয়েছেন তিনি। একটি পোস্টারের মাধ্যমে ‘কারনান’-এর প্রথম ছবিও প্রকাশ করেছেন ধনুশ। তিনি জানিয়েছেন, এ বছরের ৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে অ্যাকশন-ড্রামা ‘কারনান’। সিনেমা হল ও মাল্টিপ্লেক্সেই মুক্তি পাবে এই ছবিটি।

‘কারনান’-এর প্রযোজক কলাইপপুলি এস থানু। বড়পর্দায় ছবিটি মুক্তির ব্যবস্থা করেছেন বলে তাকে ধন্যবাদ জানিয়েছেন ধনুশ। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, ‘২০২১-এর এপ্রিলে সিনেমা হলে মুক্তি পাচ্ছে কারনান। সিনেমা হলগুলির মালিক, পরিবেশক, প্রদর্শক সহ যারা ছবি ও সিনেমা হলের সঙ্গে যুক্ত, তাঁদের সবার কথা ভাবার জন্য থানু স্যারকে ধন্যবাদ জানাই।'

‘কারনান’ ছাড়াও ধনুশের আরও একটি ছবি ‘জগমে থানথিরাম’ মুক্তির অপেক্ষায়। এছাড়া তিনি সারা আলি খান ও অক্ষয় কুমারের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছবিতেও অভিনয় করছেন। ২০০২ থেকে ছবিতে অভিনয় করছেন ধনুশ। ২০১৩ সালে বলিউডে তার প্রথম ছবি ‘রণঝনা’ মুক্তি পায়। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন সোনম কপূর। ২০১৫ সালে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘শামিতাভ’-এও অভিনয় করেন ধনুশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন