বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় ২ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪৬ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন বাজারে তদারকি কার্যক্রম পরিচালনা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে এ অভিযান পরিচালিত হয়।

অভিযান পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন বাজার কর্মকর্তা এর প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম।
অভিযানে সদর উপজেলার ফতুল্লা, শহিদনগর এলাকায় দি বেষ্ট রিয়েল ফুড প্রোডাক্টস ও ফরিয়া ট্রেডিংকে পণ্যের নকল প্রস্তুত বা উৎপাদন করায় এবং পণ্যের গায়ে পণ্যের মূল্য না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১ লাখ ৪০ হাজার হাজার টাকা জরিমানা করা হয়

সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে জানান, খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান দি বেষ্ট রিয়েল ফুড প্রোডাক্টস কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর এর ৫০ ধারায় ১ লাখ টাকা, ৩৭ ধারা মোতাবেক ২০ হাজার টাকা, মোট ১ লাখ ২০ হাজার টাকা, এবং ফরিয়া ট্রেডিংকে ৪৩ ধারা মোতাবেক ১০ হাজার টাকা, এবং ৪৫ ধারা মোতাবেক ১০ হাজার টাকা মোট ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন