শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবনে চোরাই ট্রলার জালসহ আটক ৪

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সুন্দরবনের ভোলা নদীর চর থেকে চোরাই ট্রলার ও ইলিশের জালসহ চার চোরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে সুন্দরবন পূর্ব বন বিভাগের ভোলা নদীর চর থেকে শরণখোলা থানা পুলিশ এদেরকে আটক করে। এসময় বরিশাল থেকে চুরি করে আনা একটি ট্রলার ও সাড়ে চার হাজার ফুট ইলিশের জাল জব্দ করে পুলিশ।
আটককৃতরা হলেন, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার দক্ষিন চরদুয়ানী এলাকার রুবেল বিশ্বাস, জুয়েল বিশ্বাস, মহিবুল বিশ্বাস ও শাহিন শিকদার।বরগুনা থেকে ট্রলারটি চুরি করে সুন্দরবনের ভোলা নদীতে তারা অবস্থান করছিল সুযোগ বুঝে জেলেদের কাছে বিক্রি করার জন্য।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ সাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের অভ্যন্তরে ভোলার নদীর চর থেকে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার দক্ষিন চরদুয়ানি এলাকার বাদশা মিয়ার একটি ট্রলার ও ইলিশের জাল চুরির কথা স্বীকার করেছেন। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
ডুমুরিয়ায় গ্রেফতার ১ : ডুমুরিয়ায় শোভনা ঋষিপল্লীতে এক যুবকের উপর হামলা চালিয়ে তার গোপনাঙ্গ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় গতকাল মঙ্গলবার বিকেলে থানায় মামলা হয়েছে। গত সোমবার দিবাগত রাতে হামলার ঘটনা ঘটে। আহত যুবক বাসুদেব দাস (৩২) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুর রহমান জানান, পূর্ব শত্রæতার জেরে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার শোভনা ঋষিপল্লীতে স্থানীয় অরবিন্দু দাসের ছেলে বাসুদেব দাসের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। হামলার একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ ক্ষতবিক্ষত করা হয়। মামলা দায়েরের পর প্রধান আসামি পাগল চাঁদ দাসকে গ্রেফতার করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন