ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পুঠিয়ায় নিখোঁজের একদিন পর আদিবাসী নারীর লাশ উদ্ধার

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৭ পিএম

পুঠিয়ায় নিখোঁজের একদিন পর বাড়ির পাশের কলারবাগান থেকে এক আদিবাসী নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে সে বাড়ি থেকে নিখোঁজ হয়। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকালে বাড়ি থেকে ৫০০ গজ দুরে একটি কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

উপজেলার ভালুকগাছি ইউনিয়নের আটভাগ আদিবাসী পল্লীতে এ ঘটনাটি ঘটে। নিহত ঔই নারী আটভাগ গ্রামের নিমাই স্বরনের স্ত্রী মেরিলা হেমব্রম (২৩) । প্রাথমিকভাবে পুলিশের ধারনা তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ কলাবাগানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। তবে কেন তাকে হত্যা করা হয়েছে সে ব্যপারে নিশ্চিতভাবে কিছুই জানা যায়নি। মরদেহ উদ্ধারের পর থানায় রাখা হয়েছে। আগামীকাল মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, ওই আদিবাসী নারী গত সোমবার থেকে নিখোঁজ হয়। সারারাত পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে কিন্তু তার কোন হদিস পায়না। পরের দিন সকালে নিহত নারীর মেয়ে বাড়ি থেকে ৫০০ গজ দুরের তার মরদেহ দেখতে পায়। পরে তাৎক্ষণিক থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আগামীকাল বুধবার সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কেও শ্বাসরোধে তাকে হত্যা করে মরদেহ কলাবাগানে ফেলে রাখতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ নিশ্চিতভাবে জানানো যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন