বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মধ্যরাতে ঘুমন্ত ববি শিক্ষার্থীদের ওপর শ্রমিকদের হামলা, আহত ১২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪০ এএম

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আবাসিক বাসার গেটের সামনে ব্যাপক ভাংচুর ও তাণ্ডব চালিয়েছে পরিবহন শ্রমিকরা। এক আগে বাস শ্রমিকরা ববির এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত ও লাঞ্ছিত করে ।

গত রাত ১টার দিকে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী ওরফে বরিশাল বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক শিপনের নেতৃত্বে মানিক ও মামুন তার দলবল নিয়ে বরিশাল রুপাতলী হাউজিংয়ের আবাসিক এলাকার ১৯, ২২ ও ২৩ নং রোডে অবস্থিত বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেসের সামনে এই ঘটনা ঘটে বলে জানা যায়। এতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ১২ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শেখ সজিব, মিরাজ, ইমন, দোদল ফরাজী, মাহবুবুর রহমান গণিত বিভাগের শিক্ষার্থী ফাহিম,ফজলুল হক রাজিব,সমাজবিজ্ঞান বিভাগের আলিম সালেহী, রসায়ন বিভাগের সোহানূর সোহান, তানিম, বাংলা বিভাগের রাজন, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের নূর উল্লাহ সিদ্দিকি, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের আলী হোসেন। আহতরা বর্তমানে শের-ই-বাংলা মেডিকেল কলেজের মেডিসিন ও সার্জারি বিভাগে ভর্তি আছেন।

এ বিষয়ে বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আসিফ বিল্লাহ জানান, আমাদের বন্ধু সজিবকে ওরা যখন মারছিলো তখন পুলিশ সামনে ছিলো। তাদের কোনো ভূমিকা ছিলো না। পরে তারা এসে ছত্রভঙ্গ করে। সজিবকে বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠিয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন