শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমরা দূর্নীতিগ্রস্থ উন্নয়ন দেখতে চাই না যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ার

বরিশাল বিভাগীয় সমাবেশের অনুমোদন মেলনি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪২ পিএম

দেশব্যাপী নিরপেক্ষ নির্বাচনের দাবীতে বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থীদের নেতৃত্বে বৃহস্পতিবার বরিশাল মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশ অনুমোদন না দেয়ায় অনিশ্চয়তা দেখা দিয়েছে। বুধবার জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে আয়োজিত মত বিনিময় সভায় গণমাধ্যম কর্মীদেরকে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড.মুজিবুর রহমান সারোয়ার জানানন, দেশে নিশিরাতের সরকার বসে আছে। তারা প্রশাসনকে ব্যবহার করে মানুষের অধিকার কেড়ে নিচ্ছে। তারা ইভিএমের মাধ্যমে ডিজিটাল কারচুপি করে জনগনের ভোটের অধিকার হরন করছে। আজ দেশে কোথাও গণতন্ত্র নেই। অন্যদিকে প্রশাসনের লোকজন সর্বত্র নৌকা মার্কা দেখলে অস্থির হয়ে উঠে তাদের পক্ষে কাজ করার জন্য। দেশে যদি গণতন্ত্র থাকত, তাহলে জনগনের কাছে প্রশাসনের জবাব দিহীতাও থাকত।
সারোয়ার বলেন আমরা দূূর্নীতিগ্রস্থ উন্নয়ন দেখতে চাই না। সরকার শহর থেকে ইউনিয়ন পর্যায়ে নৌকা দিয়ে আটকে রেখেছে। আজ মানুষের মৌলিক অধিকার গণতন্ত্রহীনতায় আটকা পড়ার কারনেই দেশে দূর্নীতি বন্ধ হচ্ছেনা বলে জানান তিনি। সরকার একদিকে বলছে তারা শক্তিশালী বিরোধী দল দেখতে চায়। অন্যদিকে বিরোধী দল সভা-সমাবেশ মিছিল- মিটিং ও রাস্তায় কথা বলতে গেলে সেখানে বাধাগ্রস্থ করে রাখে। তিনি বলেন, আজ সীমান্তে মানুষ হত্যা করছে বন্ধু রাষ্ট্র, সেখানে সরকার কোন মুখ খুলছে না। অথচ বিরোধীদলকে তারা কিছু বলতে দেবে না। একারনে আমরা বিক্ষোভ সমাবেশের মাধ্যমে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য এই সমাবেশ করার আয়োজন করেছি সেখানে এখনো আমাদের প্রশাসনের পক্ষ থেকে কোনো অনুমতি দেয়া হয়নি বলেও অভিযোগ করেন তিনি।
সারোয়ার অভিযোগ করেন, মঙ্গলবার গভীর রাত থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে বিএনপি নেতা কর্মীদের বাসা বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। তিনি বলেন আমরা একটি শান্তিপূর্ণ সমাবেশ করতে চাই। আশাকরি সরকার আমাদের অনুমতি দিয়ে সমাবেশ সফল করার কাজে সহযোগীতা করবে।

মতবিনিময়সভায় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, বরিশাল মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার,সহ-সভাপতি রফিকুল ইসলাম রুনু সরদার, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন,সহকারী যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক তারিন ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন