শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাড়ি নির্মাণে বাধা দেয়ায় মা ও ভাইকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৪১ এএম

নারায়নগঞ্জের রূপগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুল শিক্ষকের জমি দখল করে বাড়ি নির্মাণে বাধা দেয়ায় ঐ শিক্ষকের মা ও ভাইকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার বিকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাক্ষণগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।
উপজেলার মীরকুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. মামুন মিয়া জানান, প্রতিবেশী ইসমাইল ঘরের সীমানা পার হয়ে তার বাড়ির জায়গা দখল নিয়ে পাকা বাড়ি নির্মাণ করছে। এতে নির্মাণাধীন বাড়ির পানি ও অন্যান্য আবর্জনা মামুন মাস্টারের ঘরে প্রবেশ করে। পানি ও আর্বজনা যাতে বাড়িতে প্রবেশ না করতে পারে এজন্য তার বাড়ির সীমানায় টিন দিয়ে বেড়া দেয়। এ কারণে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ ইসমাইল, ইসরাফিল, লুৎফর ও তামিম মামুন মাস্টারের দেয়া বেড়া ভাঙচুর করতে থাকে। এ সময় বাধা দেয়ায় মামুন মাস্টারের মা ও বড় ভাই শাহিনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ ছাড়া তাকে প্রাণনাশেরও হুমকি দেয়া হয়। এ ঘটনায় মামুন মাস্টার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. জসিমউদ্দিন জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন