শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তানিয়া বৃষ্টির বিরুদ্ধে অভিযোগ-

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১৪ এএম

শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে। আর এস প্রোডাকশনের কর্ণধার রফিকুল ইসলাম ও নির্মাতা কামরুল ইসলাম ফুয়াদ এই অভিযোগ করেন। অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষতিপূরণ ও শাস্তি দাবি করে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে চিঠি দিয়েছেন রফিকুল। আর ডিরেক্টর গিল্ডে অভিযোগ করেছেন ফুয়াদ।

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশকে দেয়া চিঠিতে রফিকুল ইসলাম উল্লেখ করেন, গত ১২ ফেব্রুয়ারি উত্তরা ৫ নম্বর সেক্টরে স্বপ্নীল শুটিং হাউছে তার প্রযোজিত ধারাবাহিক নাটক, ‘ভাড়া বাড়ি বাড়া বাড়ি’ এর শুটিং ছিলো। নাটকটি পরিচালনা করেছেন কামরুল হাসান ফুয়াদ। ওই দিন বাকি শিল্পীরা উপস্থিত থাকলেও সেটে আসেননি তানিয়া বৃষ্টি। ইউনিট থেকে একাধিকবার তার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি। বিকেল ৩টার দিকে পরিচালকের ফোনে এসএমএস দিয়ে জানান, আজ তিনি শুটিং করতে পারবেন না। সেটে না আসায় প্রযোজকের আর্থিক ক্ষতি হয়েছে বলেও উল্লেখ করেছেন তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে তানিয়া বৃষ্টি বলেন, আমি অসুস্থ ছিলাম। আমি সকালেই জানিয়েছিলাম। পরিচালক বিশ্রাম নিয়ে দেরি করে যেতে বলেন। অসুস্থতার মাত্রা বেড়ে গেলে কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন