ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষঃ নিহত ১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামে। এব্যাপারে নিহতের পুত্রবধূ বাদী হয়ে বৃহস্পতিবার ১০জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামে বুধবার সকালে একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে শান্ত মিয়ার(৪৬) দুটি ছাগল আবেদ আলীর কাঁঠাল বাগানে প্রবেশ করে ২৫টি ছোট কাঁঠালের চারা গাছ খেয়ে ফেলে। এনিয়ে প্রতিবেশী শান্তদের পরিবারের সাথে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে শান্ত গংদের লাঠির আঘাতে আবেদ আলী(৭০) গুরুতর আহত হন।

এঅবস্থায় আহত আবেদ আলীকে পরিবারের লোকজন প্রথমে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে আসেন। পরে ঈশ্বরগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
ময়মনসিংহ হাসপাতালে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে আবেদ আলী মারা যান।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না জানান, পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন