ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় মাদক মামলায় দু’জনের ১০ বছরের সাজা, সাবেক ছাত্রদল নেতা খালাস

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৪৪ পিএম

খুলনায় মাদক মামলায় দু’জনের ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের দু’জনকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। অপরদিকে এ মামলায় অপর এক আসামির বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ অনীত অভিযোগ প্রমাণ করতে না পারায় আদালত তাকে বেকসুর খালাস দিয়েছে। সাজাপ্রাপ্ত আসামিদের মধ্যে একজন পলাতক ও অপর আসামি জেলহাজতে রয়েছে। আজ বৃহস্পতিবার খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোঃ শহীদুল ইসলাম এ রায় ঘোষণা করেন। আদালত পলাতক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলো, নগরীর পশ্চিম বানিয়াখামার কাওসার সড়কের মৃত হাতেম হাওলাদারের ছেলে মোঃ আলাউদ্দিন (পলাতক) এবং অপরজন একই এলাকার টিএসসি মোড় নিগা বেগমের বাড়ির ভাড়াটিয়া রিপন শেখ ওরফে আমির হোসেন। এ মামলাার খালাস প্রাপ্ত আসামি হলো নগর ছাত্রদলের সাবেক নেতা আব্দুল্লাহ হেল কাফি সখা।

আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সালের ২৮ জুন রাত পৌনে ১০ টায় সাতক্ষীরা থেকে মাদকের একটি চালান খুলনায় আসছে, এমন সংবাদের ভিত্তিতে খুলনা সদর থানা পুলিশ নিরালা ১ নং কাশেম সড়কের মুখে আলাউদ্দিন ও রিপনকে একটি বস্তাসহ চ্যালেঞ্জ করলে তারা বস্তাসহ পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এসময় তারা বস্তা থেকে ১৯২ বোতল ফেন্সিডিল বের করে দেয়। তারা পুলিশের জিজ্ঞাসাবাদে ছাত্রনেতা আব্দুল্লাহ হেল কাফি সখা ও রেজাউল ওরফে রেজাউল কসাই’র নাম উল্লেখ করে বলে পুলিশের দাবি। এ মামলায় তাদের দু’জনকে সহযোগী আসামী করা হয়। খুলনা থানার এসআই মানস রঞ্জন বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন, যাার নং ৩০। একই বছরের ২৭ আগস্ট খুলনা থানার এসআই মোঃ জেলহাজ্ব উদ্দিন তিনজনকে আসামী করে আদালতে চার্জশীট দাখিল করেন। মামলায় ৯ জন স্বাক্ষ্য প্রদান করেছেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এড. কে এম ইকবাল হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন