ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

অভিজিত হত্যায় দণ্ডপ্রাপ্তদের সাজা রহিত করুন- হেফাজতে ইসলাম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২০ পিএম

অভিজিত হত্যা মামলায় দণ্ডপ্রাপ্তদের সাজা রহিত করে তাদের দ্রুত জামিনে মুক্তি দেওয়ার দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। হেফাজতের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী শুক্রবার এক বিবৃতিতে এ দাবি জানান।

তিনি বলেন, মামলার প্রধান সাক্ষি অভিজিতের স্ত্রীর বক্তব্যে মামলার সঠিক তদন্ত নিয়ে প্রশ্ন আছে। সরকারের কাছে আমাদের জোর দাবি, মজলুম আশেকে রাসূল (সা.) ভাইদের কারাদ- রহিত করে তাদেরকে দ্রুত জামিনে মুক্তি দিন- যেহেতু দৃশ্যত উপযুক্ত সাক্ষী কর্তৃক তাদের সরাসরি সংশ্লিষ্টতা প্রমাণিত হয়েছে বলে মনে করা যাচ্ছে না।
তিনি বলেন, অভিজিৎ পরিচালিত ইসলামবিরোধী মুক্তমনা ব্লগের কর্মকা- সম্পর্কে সব জেনেও সরকার তখন ব্যবস্থা নেয়নি। এর ফলে রাসূল (সা.) প্রেমিকদের হৃদয় রক্তাক্ত হওয়ায় তারা সংক্ষুব্ধ হয়ে উঠেছিল। সরকার যথাসময়ে অবমাননাকারীদের ব্যাপারে আইনগত পদক্ষেপ নিলে আর একের পর এক আইন হাতে তুলে নেওয়ার মতো ঘটনা ঘটতো না।
স্বয়ং প্রধানমন্ত্রীও সংসদে দাঁড়িয়ে রাসূলকে (সা.) গালি দেওয়া নোংরামি বলে সাব্যস্ত করেছিলেন এবং তথাকথিত মুক্তচিন্তার সমালোচনা করেছিলেন। মতপ্রকাশের স্বাধীনতার মানে এই নয় যে, কেউ রাসূল (সা.)-এর অবমাননা করে তার আশেক মুমিন মুসলমানের অন্তরে আঘাত দিবে। #র ই সেলিম ১৯/০২/২০২১ইং

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Md Rubel ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২৭ পিএম says : 0
কঠিন আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে
Total Reply(0)
MOHAMMAD NURUZZAMAN ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০৯ পিএম says : 0
আশেকে রাসুলদের কারাদণ্ড কোনভাবেই মেনে নেয়া যায় না। তাই হেফাজতে ইসলাম কে কঠিন আন্দোলনের ডাক দিতে হবে
Total Reply(0)
Jack+Ali ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৩৬ এএম says : 0
Our government is the enemy of Allah as such all the criminal who hate Islam they dare to Insult Islam, Allah and his Prophet. We need to arrest all the government who help these criminal like Avijit and we need to punish them [Capital punishment] Allah said in the Qur'an: সুরা আল-মাইদাহ: আয়াত:5:33 নিশ্চয়ই আল্লাহ ও তাঁর রসূলের সাথে সংগ্রাম করে এবং দেশে হাঙ্গামা সৃষ্টি করতে সচেষ্ট হয়, তাদের শাস্তি হচ্ছে এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলীতে চড়ানো হবে অথবা তাদের হস্তপদসমূহ বিপরীত দিক থেকে কেটে দেয়া হবে অথবা দেশ থেকে বহিষ্কার করা হবে। এটি হল তাদের জন্য পার্থিব লাঞ্ছনা আর পরকালে তাদের জন্যে রয়েছে কঠোর শাস্তি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন