সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সাতক্ষীরায় বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

সাতক্ষীরায় মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ৯টায় সাতক্ষীরা শহরের তুফান কনভেনশন সেন্টার থেকে এই ম্যারাথন শুরু হয়েছে সাতক্ষীরা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যারাথন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সেনাবাহিনীর যশোর অঞ্চলের বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহমেদ, ক্যাপ্টেন মোহাম্মদ শাহরিয়ার হোসেন খান, ক্যাপ্টেন নাজমুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান বদু, ফিফা রেফারি তৈয়েব হাসান প্রমূখ উপস্থিত ছিলেন।
পাঁচ কিলোমিটার দীর্ঘ এই ম্যারাথন প্রতিযোগিতায় প্রথম ২০জনকে পুরস্কৃত করা হয়। এরা হলেন, আনারুল ইসলাম, মোহাম্মদ শহীদ, সাজিদুল করিম, অসীম সরদার ইদ্রিস, সোহাগ, রোহিত, সিদ্দিক, মোস্তাকিম, আলামিন, আতাউর রহমান, শাওন, আকাশ, ইসরাফিল ও আসাদুল। এছাড়া নারীদের মধ্যে বিজয়ী হয়েছেন সোহানা খাতুন, আফরা খন্দকার, তাইফা শারমিন, তাসলিমা ও রিক্তা রানী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন