বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশে প্রতিহিংসার রাজনীতি চলছে

সংবাদ সম্মেলনে আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক বাণিজ্য মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশে আইনের শাসনের নামে অপশাসন চলছে। আর এ অপশাসনের শিকার বিএনপি নেতা আসলাম চৌধুরী। তাকে নিয়ে যে অন্যায় চলছে, সেটা একদিন আল-জাজিরার মতো বিশ্বের সব সংবাদমাধ্যমে খবর হয়ে উঠে আসবে।

এ জন্য সরকারকে জবাবদিহি করতে হবে। পাঁচ বছর ধরে কারাবন্দী বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর মুক্তির দাবিতে গতকাল শুক্রবার চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, দেশে যে প্রতিহিংসার রাজনীতি চলছে তার উজ্জ্বল দৃষ্টান্ত আসলাম চৌধুরী। তাকে কোন কারণ ছাড়াই বছরের পর বছর আটকে রাখা হয়েছে। দেশে আইনের শাসন না থাকার অভিযোগ করে বিএনপির এই শীর্ষ নেতা আরও বলেন, যারা ক্ষমতা দখল করে আছে, আমি তাদের সরকার বলি না, এরা একটা রেজিম। কিছু সরকারি কর্মকর্তা, কিছু ব্যবসায়ী আর কিছু রাজনীতিবিদ মিলে ক্ষমতায় থাকার জন্য আদালত-পুলিশকে অন্যায়ভাবে ব্যবহার করে এই রেজিম তৈরি করেছে। দেশে এখন ভাগযোগের মহোৎসব চলছে, অর্থের ভাগযোগ, ক্ষমতার ভাগযোগ।

আসলাম চৌধুরীর মুক্তির দাবিতে কোনো আলটিমেটাম ও আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে কি না, জানতে চাইলে তিনি বলেন, দেশব্যাপী কর্মসূচি শুরু হয়ে গেছে। জেলায় জেলায় তো আমরা কর্মসূচি শুরু করে দিয়েছি। দিনক্ষণ বলে আন্দোলন হবে না। যখন যা প্রয়োজন আমরা সময়মতো করব। সংবাদ সম্মেলনে সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, বিএনপি নেতা আবুল হাশেম বক্কর, আবু সুফিয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন