বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু, ২ সৎকারে টিম খোরশেদ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৮ পিএম

করোনার হটস্পট নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- শহরের আমলাপাড়া এলাকার দিপালী রানী সাহা (৬৭) ও নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরন্জন সাহা।অপর আরেক জন নারায়ণগঞ্জ জেলার বন্দরের বাসিন্দা জানা গেলেও তার নাম পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও করোনা যুদ্ধা মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, খানপুর হাসপাতাল থেকে আমরা যখন দিপালী রানী সাহার মৃতদেহ আনি তখন আইসিইউতে বন্দর নিবাসী আরেক জনের মৃতদেহ দেখে এসেছি। মৃতদের মধ্যে দুই জনের মরদেহ সৎকার করেছে টিম খোরশেদ।
কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ আরো জানান, ১৩ নং ওয়ার্ডের আমলা পাড়া এলাকার কেসি নাগ রোডের বাসিন্দা দুলাল সাহার স্ত্রী দিপালী রানী সাহা (৬৭) গত ১০ দিন পূর্বে করোনা পজেটিভ হয়ে ঢাকাস্থ ডেলটা হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
আইসিইউ সার্পোটের জন্য তাকে ১৫ ফেব্রুয়ারি নারায়নগঞ্জ ৩০০ শয্যা কোভিড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। আজ শনিবার (২০ ফেব্রুয়ারী) সকাল ৭ টায় মৃত্যুবরণ করেন।
মৃতের একমাত্র পুত্র লোকনাথ সাহার আহবানে টিম খোরশেদ মডেল গ্রুপের এম্বুলেন্স নিয়ে হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সকাল সাড়ে ১১টায় দাহ সম্পন্ন করেন।
অপরদিকে একই দিন মধ্য রাতে নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহা ইউনাইটেড হাসপাতালে মারা যান। তাকে সকাল ১১ টায় নারায়নগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সমাহিত করা হয়। সমাধি কাজে তার পরিবার পরিজনের সাথে টিম খোরশেদ সহযোগিতা করেন।

বাবু নিরঞ্জন সাহা নিরঞ্জন সাহা দীর্ঘদিন ধরে বিভিন্ন শারিরীক সমস্যায় ভুগছিলেন। হাসপাতালে আসা যাওয়ার সময় তিনি করোনায় আক্রান্ত হন বলে জানা যায়।
তিনি ছিলেন একজন নিভৃতচারী সমাজকর্মী ও বিনয়ী মানুষ ছিলেন। তিনি দীর্ঘদিন শশ্মানের উন্নয়ন কাজে সহযোগিতা করেছেন। টিম খোরশেদ এর পক্ষে কাউন্সিলর খোরশেদ ও স্বেচ্ছাসেবকবৃন্দ এবং নাসিকের পক্ষ থেকে কাউন্সিলার খোরশেদ ও কাউন্সিলার শারমিন হাবিব বিন্নি পূষ্পার্ঘ অর্পণ করেন।
কাউন্সিলার খোরশেদ বলেন, আজ টিমে ছিলেন আনোয়ার মাহমুদ বকুল, হাফেজ শিব্বির আহম্মেদ, হাফেজ রিয়াদুর রহমান, মো. শহীদ, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মেহেদি হাসান রাজু ও নাঈম।এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, সকালে কাশিপুর খিলমার্কেট এলাকার নাইটগার্ড লাশটিকে দেখতে পেয়ে আমাদের খবর দেয়। পরে আমরা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠাই। অজ্ঞাতনামা কোন পরিবহনের ধাক্কায় লোকটির মৃত্যু হয়েছে বলে ধারনা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন