শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাংলার মাটিতে কোন ষড়যন্ত্রকারীর ঠাঁই হবে না- এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২২ পিএম

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন লালমোহনের মাটি ও বাংলাদেশের মাটিতে কোন ষড়যন্ত্রকারীর ঠাঁই হবে না। ষড়যন্ত্রকারীরা দেশের বিরুদ্ধে, জননেত্রী শেখহাসিনার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তাদেরকে কঠোর ভাষায় জবাব দেয়া হবে।

২০ ফেব্রুয়ারি শনিবার সকালে ভোলার লালমোহনের চৌরাস্তার মোড়ে দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি আরও বলেন ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে দেশের মানুষ একক সংখ্যাগরিষ্ঠ ভাবে নির্বাচিত করে। দীর্ঘ ১২ বছর একটানা ক্ষমতায় থেকে বাংলাদেশ আওয়মীলীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে উন্নত বিশ্বের দিকে নিয়ে যাচ্ছে তখনই ৭১এর প্রেতাত্বারা বিভিন্ন ষড়যন্ত্র করে চলেছে। পদ্মা সেতু বাস্তবায়নের মাধ্যমে দক্ষিণ বাংলার ৭ কোটি মানুষের স্বপ্ন পূরণ করেছেন, দক্ষিণ বাংলার উন্নয়নের জন্য শেখ হাসিনা এমন কোন কাজ নেই যে তিনি করেননি। আজকে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার লক্ষ্যে দেশী বিদেশী ষড়যন্ত্রকারীরা তথা ১৯৭১ সালের পরাজিত শক্তি বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। শুধু শেখ হাসিনার বিরুদ্ধে নয় তার যে কাছের লোক তাদেরকেও টার্গেট করা হচ্ছে। আমাকে আপনারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস করে ৩ তিন বার লালমোহন তজুমদ্দিন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচন করেছেন। আমি জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসাবে লালমোহন তজুমদ্দিনকে শেখ হাসিনার ঘাটিতে পরিণত করেছি। আমাকে নিয়েও বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। আমি স্পষ্টভাবে বলতে চাই কোন ষড়যন্ত্রকারী ও ভাড়াটিয়ার যায়গা এই লালমোহন তজুমদ্দিনে হবে না।

প্রতিবাদ সমাবেশে তজুমদ্দিনের আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এরপর দুপুর ১২ টায় লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক আয়োজিত মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন। এসময় তিনি নিজে ভ্যাকসিন নেন এবং সকলকে ভ্যাকসিন নেয়ার অনুরোধ করেন।

বিকালে লালমোহন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশন উদ্যোগে শীত বস্ত্রের বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক মোঃ হাসান,সাধারণ সম্পাদক এমদাদুল হাসান রাফেজ,উপদেষ্টা মোস্তফা কামাল,লালমোহন ইউপি চেয়ারম্যান মোঃ শাজাহান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। আজ সকালে এমপি শাওন লালমোহন লঞ্চঘাটে এসে নামেন সেখানেও হাজার হাজার নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন