সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মওলানা রুহুল আমিনের ওপর হামলা জাতির জন্য অশনি সঙ্কেত- ইসলামী ঐক্য আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৬ পিএম

ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আমির প্রখ্যাত মুফাসসিরে কুরআন মওলানা রুহুল আমিনের ওপর বর্বরোচিত হামলা ও শারীরিকভাবে অপমান করা দেশ ও জাতির জন্য অশনি সঙ্কেত। আলেম সমাজের উপর এরকম হামলা অব্যাহত থাকলে সরকারকে জনগণের রোষানলে পড়তে হবে। সরকারের প্রতি আহ্বান অবিলম্বে মওলানা রুহুল আমিনের ওপর হামলার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

গত ১৯ ফেব্রুয়ারি ভোলা জেলার তজুমুদ্দিন উপজেলায় শম্ভুপুর ইউনিয়নের দক্ষিণ খাসের হাট হাই স্কুল মাঠে তাফসির মাহফিল শেষে দক্ষিণ খাসের হাট বাজারের পার্শ্বে আলমগীর হোসেন খোকন মিয়ার বাসায় অবস্থান কালে একদল সন্ত্রাসী প্রখ্যাত মুফাস্সিরে কুরআন মওলানা মুহাম্মদ রুহুল আমিনের ওপর বর্বরোচিত হামলা চালিয়ে আহত করে। একজন আলেম শারীরিকভাবে লাঞ্ছিত ও অপমানিত হওয়ায় ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় আমীর ড. মওলানা মুহাম্মাদ ঈসা শাহেদী ও সেক্রেটারি জেনারেল অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব কথা বলেন।

নেতৃত্বয় বলেন, মওলানা রুহুল আমিন একজন সর্বজন শ্রদ্ধেয় মুফাসসিরে কুরআন ও প্রখ্যাত আলেমে দ্বীন। সারা দেশে বিভিন্ন মাহফিলে তাফসির করেন। তার ওপর বিনা কারণে সন্ত্রাসী হামলা কোনো ভাবেই মেনে নেয়া যায় না। তারা দেশের ওয়াজ মাহফিলগুলোতে প্রখ্যাত আলেমে দ্বীনদের যথাযথ নিরাপত্তা ব্যবস্থা করার জোর দাবি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdullah ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৯ পিএম says : 0
সরকারের প্রতি আহ্বান অবিলম্বে মওলানা রুহুল আমিনের ওপর হামলার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps