মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ভ্যাকসিন প্রদানে বাংলাদেশ ৬ নম্বরে

মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫৯ পিএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ২০০টি দেশের মধ্যে বাংলাদেশ ৬ নম্বরে পাবলিকদের ভ্যাকসিন কার্যক্রম শুরু করে সরকার বিশেষ প্রসংশা কুড়িয়েছে। তবে করোনা এখনও দেশ থেকে চলে যায়নি তাই সকলকে করোনার বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। গতকাল বিকালে মানিকগঞ্জের গদপাড়া শুভ্র সেন্টারে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, ভ্যাকসিন নিলেই সাথে সাথে করোনামুক্ত বা প্রতিরোধ গড়ে উঠে না। করোনামুক্ত হতে একটু সময় লাগবে। ১ম ও ২য় ডোজ দেয়ার পর ১০০% সুরক্ষিত হবেন না। ৮০ থেকে ৯৫% সুরক্ষিত হবেন। কাজেই আস্তে আস্তে আমরা স্বাভাবিক জীবনে চলে যেতে পারব।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ভ্যাকসিন আমরা পেয়েছি, এখন সম্মুখযোদ্ধা ও ৪০ ঊর্ধ্ব বয়সী মানুষকে দেয়া হচ্ছে। আস্তে আস্তে সকল মানুষকেই দেয়া হবে। শেখ হাসিনার নের্তৃত্বে করোনা নিয়ন্ত্রণ হয়েছে বাংলাদেশে সেটা বিশ্ব নেতা ও বিভিন্ন সংস্থা প্রশংসা করছেন। আল জাজিরা টিভিতে প্রচারিত প্রতিবেদেনের পেছনে একটি মহলের হাত রয়েছে। যারা দেশে বোমা হামলা চালিয়েছিল। আমাদের দেশের শান্তি ও সমৃদ্ধি এবং উন্নয়নের শত্রুরাই এর পিছনে তারাই জড়িত।

বর্ধিত সভায় সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tareq Sabur ১০ জুলাই, ২০২১, ১২:৫৩ এএম says : 0
পরিসংখ‍্যান দেখাচ্ছেন? শুনুন, ভারত থেকে আনা ভ‍্যাক্সিনগুলো ছিল ভুয়া। ঐগুলো ভ‍্যাক্সিন ছিলনা। ওরা বিশ্বাসঘাতকতা করেছে বাংলাদেশের সাথে বরাবরের মত। আপনাদের পরিসংখ্যান থেকে ডারতীয় (বিশ্বাসঘাতকদের) ভ‍্যাক্সিন বাদ দিন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন