বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিষ্টি জান্নাতের ভিন্নধর্মী উদ্যোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩১ পিএম

অনেকেই জানেন না, ডেন্টাল কলেজ থেকে পড়াশোনা শেষ করে ‘লাভ স্টেশন’-খ্যাত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত এখন ‘ডেন্টাল সার্জন’ হিসেবে কাজ করছেন একটি বেসরকারি হাসপাতালে। তাকে এখন সিনেমার চেয়ে বেশি সিরিয়াস চিকিৎসা সেবা নিয়ে।

চলমান করোনাকালে এসে তিনি উদ্যোগ নিয়েছেন সমমনা চিকিৎসক শিক্ষক ও বন্ধুদের সহযোগিতা নিয়ে নিজে কিছু করার। তাই গুলশান এলাকায় একটি বিশেষ ক্লিনিক গড়ার সিদ্ধান্ত নিয়েছেন। যেখানে শুধু দাঁত নয়, থাকবে ত্বকের চিকিৎসাও। হাসপাতালটির নাম রেখেছেন ‘ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক বাই ডা. মিষ্টি জান্নাত’।

এ ক্লিনিকে তার সঙ্গে থাকছেন বন্ধু ও শিক্ষকরা। যারা কনসালটেন্ট হিসেবে কাজ করবেন। মিষ্টি প্রত্যাশা করেন, মার্চের ভেতর পুরো ক্লিনিকের ডেকোরেশন ও ইকুয়েপমেন্ট সেটআপ হয়ে যাবে। এরপর দ্রুত সময়ের মধ্যে হবে গ্র্যান্ড ওপেনিং।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘ডেন্টাল চিকিৎসা তো থাকছেই সঙ্গে আমরা যুক্ত করেছি স্কিন ও বিউটি। একসঙ্গে এই তিনটি চিকিৎসার উদ্যোগ আগে কেউ নিয়েছে বলে আমার জানা নেই।’

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক হওয়া এই নায়িকা সম্প্রতি একসঙ্গে ৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত হবে সিনেমাগুলো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন