বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে ককটেল ও ছুরি সহ আটক ২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ২:২৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ককটেল ও ধারালো ছুরি সহ দুইজনকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে পৌরশহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- উপজেলার শিবপুর ইউনিয়নের শ্রীমুখ গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মিলন মিয়া (৪১) ও বারটিকরি গ্রামের আঃ জোব্বারের ছেলে শাহারুল ইসলাম (২৭)।
গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুপক্ষের বিবাদমান দ্বন্দ্বে শনিবার পাল্টাপাল্টি কর্মসূচি পালন করে। ফলে পুলিশ সতর্ক অবস্থানে ছিল। রাত ১২.০১ মিনিটে গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের পক্ষথেকে পুস্পমাল্য অর্পণ শেষে চলে যায়। এসময় শহীদ মিনারের সামনের সড়কে দাড়ানো একটি অটোভ্যানে সন্দেহ হলে তাতে তল্লাশি করা হয়। এসময় ভ্যানে থাকা মিলন নামের এক ব্যক্তির জ্যাকেটের পকেট থেকে ৩টি ককটেল উদ্ধার এবং ভ্যানের বক্সের ভেতর থেকে ১টি ধারালো ছুরি উদ্ধার সহ ভ্যান চালক শাহারুল ও মিলনকে আটক করা হয়। ধারণা করা হচ্ছে নাশকতার উদ্দেশ্যে তারা ককটেলগুলো ও ছুরি নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন